নীড় পাতা » ব্রেকিং » হত্যাকারি সন্দেহে আটক নয়ন

হত্যাকারি সন্দেহে আটক নয়ন

রাঙামাটি শহরের রিজার্ভবাজারে অজ্ঞাত সেই নারীর সন্দেহভাজন হত্যাকারিকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের মাত্র তিনদিনের মাথায় পুলিশ নিহত নারীর সাথে রুম ভাড়া নেয়া নয়ন দাশকে চট্টগ্রামের পটিয়া থেকে আটক করে সোমবার রাতেই। হত্যাকান্ডের মূল হোতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে এই মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই রমিজ উদ্দিন।

এর আগে আটক হোটেল হিলসিটির ম্যানেজার মো. সেলিমের কথার সূত্র ধরে পুলিশ রাঙামাটি শহরে ও শহরের বাহিরে বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে পটিয়া থেকে গ্রেফতার করে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় হত্যাকারী নয়ন দাশ কে। হত্যাকারী নয়ন দাশ রাঙামাটি তবলছড়ি এলাকার বাসিন্দা বলে জানা গেছে জানিয়েছে পুলিশ। তিনি বিভিন্ন স্থানে প্যাকেজ অনুষ্ঠান করতেন।

স্থানীয়দের দাবি, হোটেল হিলসিটির ভিতরে যেহেতু হত্যাকান্ডটি ঘটেছে তা মালিক হিসেবে আনোয়ার মিয়া ভানু কোনভাবে দায় এড়াতে পারেন না এবং হোটেল কর্তৃপক্ষের সাথে এই হত্যাকান্ডেরে সম্পৃক্ততা আছে, হোটেল মালিক অবশ্যই জানতেন। এলাকাবাসি মনে করছেন, এই হোটেলে দীর্ঘদিন ধরে চলে আসা অনৈতিক ব্যবসার জের ধরেই এমন নৃশংস হত্যাকান্ড সংঘটিত হলো। স্থানীয়রা হোটেলটিতে আর যেনো কোন অসামাজিক কার্যকলাপ না চলে সেই বিষয়ে প্রশাসনের কঠোর নজরদারির দাবি জানিয়েছেন।

এদিকে টেলিফোনে যোগাযোগ করা হলে হোটেল হিলসিটির মালিক আনোয়ার মিয়া ভানু জানান, তদন্তে যে দোষী তার বিচার হওয়া দরকার। তিনি আরো বলেন, তারা স্বামী স্ত্রী পরিচয়ে হোটেলে রুম ভাড়া নেয়, কিন্তু কখন কিভাবে ঘটনাটি ঘটে তিনি জানেন না। তার ম্যানেজার দায়ী কি না এই বিষয়ে হোটেল মালিক বলেন, তদন্তে বের হবে কে দোষী। তবে তিনি নিজেকে নির্দোষ দাবি করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানা এস আই রমিজ উদ্দিন বলেন, আমরা হোটেল ম্যানেজারের তথ্য অনুযায়ী পটিয়া থেকে একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এখনো কিছু জিজ্ঞাসাবাদ করা হয়নি, জিজ্ঞাসাবাদ শেষে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply