নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » হঠাৎ নৌকার শ্লোগানে মুখরিত রাতের রাঙামাটি

হঠাৎ নৌকার শ্লোগানে মুখরিত রাতের রাঙামাটি

DSC07933‘বিগত জাতীয় নির্বাচনে যারা গো-হারা হেরেছে তারা নির্বাচনকে ষড়যন্ত্রের ও নীল নকশার নির্বাচন বলে আখ্যায়িত করছেন,তারা পরাজিত হওয়ার ভয়ে নিজেরা নির্বাচনে না এসে স্বাধীনতার পরাজিত শক্তি জামাতের চক্রান্তের ফাঁদে পা দিয়ে নিজেদের রাজনৈতিক ভবিষ্যতকেই প্রশ্নবিদ্ধ করছেন।’ সোমবার সন্ধ্যায় দশম জাতীয় সংসদ এর নির্বাচনী তফসিল ঘোষনাকে স্বাগত এবং নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে রাঙামাটি জেলা আওয়ামীলীগের উদ্যেগে আয়োজিত মিছিলত্তোর সমাবেশে বক্তারা এইসব কথা বলেন।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বর,চিংকিউ রোয়াজা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

সমাবেশে বক্তারা আরো বলেন,সর্বদলীয় সরকারের অধীনে আগামী দশম জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮ দলকে আহবান জানিয়েছেন, তাদের যে যে মন্ত্রনালয় পছন্দ তা তাদেরকে দেয়া হবে। কিন্তু বিএনপি নীল নকশার মাধ্যমে এ নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। বিএনপি ও জামাত-শিবির যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য এ নির্বাচন নিয়ে তালবাহানা শুরু করেছে অভিযোগ করে বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং আসন থেকে দীপংকর তালুকদার এমপিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়জুক্ত করারও আহবান জানান।DSC07926

সমাবেশে আন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনসুর আলী,জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী,জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন,সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল,শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম রাশেদ। এর আগে জেলা আওয়মীলীগের সহসভাপতি মাহবুবুর রহমানের নেতৃত্বে একটি বিশাল মিছিল রাঙামাটি শহরের হ্যাপীর মোড় থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিন করে। এই সময় মিছিল থেকে নৌকা ও দীপংকর তালুকদারের পক্ষে শ্লোগান দেয়া হয়। মিছিল এবং সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করে এবং নৌকা নৌকা…শ্লোগানে মুখর করে তোলে। শান্ত শহরে হঠাৎ করেই আওয়ামী লীগের বিশাল মিছিল শহরে যেনো নির্বাচনী আবহই তৈরি করে।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply

%d bloggers like this: