নীড় পাতা » ব্রেকিং » সড়ক ভেঙ্গে আটকে গেছে বিজিবি

সড়ক ভেঙ্গে আটকে গেছে বিজিবি

bgbরাঙামাটি বিজিবি’র সদর দপ্তরের ভেতরের সড়কের একটি অংশ ভেঙ্গে পড়েছে। এতে বিজিবি’র মূল সদর দপ্তরের সাথে শহরের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সদর দপ্তরের ভেতর থেকে কোনো গাড়ি বের হতে পারছে না। অপরদিকে ভেতরেও কোনো গাড়ি প্রবেশ করা যাচ্ছে না। সড়কের প্রায় ৭৫ ফুট মাটি ভেঙ্গে খাদে পড়ে গেছে।

বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মো. কবির কিবরিয়া জানান, বৃহস্পতিবার বিকেলে কোনো কারণ ছাড়াই হঠাৎ সড়কটি ভেঙ্গে যায়। সড়কের মধ্য অংশে পুরোপুরি ভেঙ্গে পড়ায় সদর দপ্তরের সাথে সড়ক পথে যোগাযোগ বন্ধ আছে। আমরা এলজিইডি, সড়ক ও জনপথ বিভাগ ও জেলা পরিষদের সাথে রাস্তাটির বিষয়ে কথা বলেছি। তারা সড়কটি নির্মাণে ইতিবাচক সাড়া দিয়েছে। তবে জেলা পরিষদ থেকে রাস্তাটি সংস্কার করা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে।

রাঙামাটি সড়ক ও জনপথ বিভাগের উপ-প্রকৌশলী মো. মুছা জানান, সড়কটি আমাদের অধীনে নয়। তবুও বিজিবির পক্ষ থেকে আমাদের সাথে যোগাযোগ করা হয়েছে। আমরা সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করছি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply