নীড় পাতা » ব্রেকিং » ‘সড়কে মৃত্যুর মিছিল থামছেই না’

শাম্মি নিহতের প্রতিবাদে রাস্তায় সহপাঠীরা

‘সড়কে মৃত্যুর মিছিল থামছেই না’

এসএসসি পরীক্ষার্থী শাম্মি আক্তার গাড়ি চাপায় নিহতের ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বেতবুনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে বেতবুনিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন চট্টগ্রাম-রাঙামাটি সড়কে শিক্ষার্থীরা এই বিক্ষোভ ও মানববন্ধন করেন ।

মানববন্ধনে শিক্ষার্থীরা ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তির দাবি করেন। তারা বলেন, সড়ক নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারি-বেসরকারি নানা উদ্যোগের পরও সড়কে মৃত্যুর মিছিল থামছেই না। প্রতিদিন সড়কে ঝরছে প্রাণ। এই মৃত্যুর মিছিল থামাতে হবে। বেপরোয়া যান চলাচল, চালকদের দক্ষতার অভাব, ফিটনেসবিহীন যান চলাচল, সড়কে চলাচলকারী মানুষের সচেনতার অভাবের জন্য দায়ী। সড়কে প্রাণহানি বন্ধে আইনের কঠোর প্রয়োগ প্রয়োজন। সরকারের পক্ষ থেকেই এই উদ্যোগ নিতে হবে। পাশাপাশি সমাজের সর্বস্তরে সচেতনতা বাড়াতে হবে।

বিক্ষোভ ও মানববন্ধনে বেতবুনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকসহ বিভিন্ন সামাজিক সংগঠন অংশনেয়।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় কাউখালীর বেতবুনিয়ার ডাক বাংলো এলাকায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে চাঁদের গাড়ির চাপায় ঘটনাস্থলে নিহত হয় বেতবুনিয়া উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে কেবল ওষুধের দোকান ছাড়া সবই বন্ধ

দুনিয়া জুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমন ঠেকাতে খাগড়াছড়ির মহালছড়িতে প্রশাসন ও সশস্ত্রবাহিনীর …

Leave a Reply