নীড় পাতা » পাহাড়ের সংবাদ » স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Bandarban-Bnp-Pic.নানা আয়োজনে বান্দরবানে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বান্দরবান বাজারস্থ দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন বান্দরবান পৌর মেয়র ও জেলা স্বেচ্ছাসেবক দলের নতুন আহবায়ক মোহাম্মদ জাবেদ রেজা। পরে আহবায়ক মোহাম্মদ জাবেদ রেজা’র সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে জেলা যুবদলনেতা জসিম উদ্দিন তুষার, মাসুদ উদ্দিন চৌধুরী, লিটল বিশ্বাস, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, স্বেচ্ছাসেবকদল পৌর শাখার সহ-সভাপতি রাজু কর্মকার’সহ স্বেচ্ছাসেবক দলের সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তবে স্বেচ্ছাসেবক দলের অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকদল’সহ সহযোগী সংগঠন এবং বিএনপির শীর্ষ নেতাকর্মীদের দেখা যায়নি। মুষ্ঠিমেয় নেতাদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে অভিযোগ স্বেচ্ছাসেবকদলের অপর গ্রুপের।
অনুষ্ঠানে বক্তারা বলেছেন, আওয়ামী সরকার ক্ষমতা আঁকড়ে রাখতে ২০ দলের নেতাকর্মীদের দমনপীড়ন করে দমানোর অপচেষ্টা চালাচ্ছে। সম্প্রচার নীতিমালার পরিবর্তন করে গনমাধ্যমের কন্ঠস্বররোধ এবং মিডিয়া’কে নিয়ন্ত্রনের অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। অগ্রহণযোগ্য সম্প্রচার নীতিমালা বাতিল করতে হবে। দেশের জনগনকে সঙ্গে সরকারের ঘৃণ্য অপচেষ্ঠা প্রতিহত করতে রাজপথে থাকবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।
প্রসঙ্গত, গত ১২ আগষ্ট কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক আকতারুজ্জামান টোকনের স্বাক্ষারিত পরিপত্রে বান্দরবান জেলা স্বোচ্ছাসেবক দলের আহবায়কের দায়িত্ব দেয় হয় মোহাম্মদ জাবেদ রেজা’কে। এরআগে দলীয় শৃঙ্খলাভঙ্গ করে উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় স্বেচ্ছসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম’কে বহিস্কার করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

কঠোর ‘লকডাউনে’ বান্দরবান, বাড়ছে শনাক্ত রোগীর সংখ্যা

নভেল করোনাভাইরাসের সংক্রমণরোধে কঠোর লকডাউন চলছে বান্দরবানে। সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে নেমেছে প্রশাসনের নির্বাহী …

Leave a Reply