নীড় পাতা » ব্রেকিং » স্বাস্থ্য সুবিধা ত্বরান্বিত করার দাবি

সিভিল সার্জনের সঙ্গে সাক্ষাতকালে ছাত্রলীগ নেতারা

স্বাস্থ্য সুবিধা ত্বরান্বিত করার দাবি

রাঙামাটির সিভিল সার্জনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রাঙামাটি মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতারা। এসময় রাঙামাটি জেনারেল হাসপাতালে আরও সুযোগ সুবিধা বাড়ানোর দাবি জানান তারা। সোমবার সকালে জেলা সিভিল সার্জনের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাতকালে কয়েকটি প্রস্তাবনা তুলে ধরেন ছাত্রলীগ নেতারা। প্রস্তাবনাগুলো হলো- নতুন ওয়ার্ড (হৃদরোগ এবং শ্বাসকষ্টজনিত কিছু রোগে জরুরি অবস্থায় এই বিশেষ বেড এর দরকার হয়) সংযোজন করা। ডিজিটাল এক্সরে মেশিন সংযোজন করা। অপারেশন থিয়েটার বিশেষায়িত করা।

ছাত্রলীগ নেতারা জানান, এসব প্রস্তাবনার প্রেক্ষিতে সিভিল সার্জন আশ্বাস দেন, শীঘ্রই বেড সংযোজিত হবে এবং ডিজিটাল এক্সরে মেশিন ইন্সটল করা হবে এবং অপারেশন থিয়েটার বিশেষায়িত করার বিভিন্ন ব্যবস্থা ইতোমধ্যেই শুরু হয়েছে। এর জন্য প্রয়োজনীয় কিছু সরঞ্জামও এসেছে।

রাঙামাটি মেডিকেল কলেজ ছাত্রলীগের কর্মীরা বলেন, ‘মূলত এ রাঙামাটির জনসাধারণের স্বাস্থ্য সুবিধা ত্বরান্বিত করার ব্যাপারে আমরা রাঙামাটি মেডিকেল কলেজ ছাত্রলীগ সোচ্চার। রাঙামেক ছাত্রলীগ সবসময় পার্বত্য চট্টগ্রামের জনসাধারণের স্বাস্থ্য সেবার মানোন্নয়নে অন্যান্য উদ্যোগ গ্রহণে সচেষ্ট। অনেকেই রাতারাতি সদর হাসপাতালের স্বাস্থ্য সেবার পরিবর্তন চায়। অথচ যে যৌক্তিক প্রয়োজনগুলো হয়তো আপনার চোখ এড়িয়ে গিয়েছে সেসব প্রয়োজনগুলোর জন্য আমাদের রাঙামাটি মেডিকেল কলেজ ছাত্রলীগের তৎপরতা রয়েছে অতন্দ্র প্রহরীর মতো। সীমাবদ্ধতার মাঝেও কিভাবে বেশি সুবিধা পাওয়া যায় সেটার জন্যই লড়ে যেতে হবে আমাদের।’

 

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply