নীড় পাতা » খাগড়াছড়ি » স্বাস্থ্যসেবা বৃদ্ধির দাবিতে মানববন্ধন,প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

স্বাস্থ্যসেবা বৃদ্ধির দাবিতে মানববন্ধন,প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

 

dighinala-human-chain-pcturখাগড়াছড়ির দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শূন্যপদে চিকিৎসক পদায়ন,পঞ্চাশ শয্যায় উন্নিতকরণ ও প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণের দাবীতে মিছিল,মানববন্ধন কর্মসূচী ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে দীঘিনালা উপজেলাবাসী।

বুধবার দীঘিনালা উপজেলার স্থানীয়দের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন,সরকার আসে সরকার যায় কিন্তু দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটির কোন উন্নয়ন হয়নি। এ স্বাস্থ্য কমপ্লেক্সেটিতে রাঙামাটি জেলার বাঘাইছড়ি ও লংগদু উপজেলার একটি অংশের বাসিন্দাদেরও চিকিৎসাসেবা নিতে হয়। অথচ এ স্বাস্থ্য কমপ্লেক্সটিতে চিকিৎসা সেবাতো দূরের কথা, প্রয়োজনীয় অবকাঠামোই নেই। নেই চিকিৎসকদের থাকার বাসস্থানও ।

বক্তারা অবিলম্বে স্বাস্থ্য কমপ্লেক্সেটিকে দশ শয্যা থেকে পঞ্চাশ শয্যায় উন্নিত করাসহ চিকিৎসক পদায়নের দাবী জানান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইএএনও)র মাধ্যমে উপজেলাবাসীর গণস্বাক্ষর সম্বলিত একটি স্মারকলিপি প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করা হয়। স্মারকলিপিতে উপজেলাবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত ও সংকটসমূহ সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

কমল বিকাশ চাকমা সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, থানা বাজার চৌধুরী জেসমিন চাকমা,আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জীবন চৌধুরী, ছাত্রনেতা জ্ঞান চাকমা,উপজেলা ছাত্রদলের সহসভাপতি মোবারক হোসেন,পাহাড়ী ছাত্র পরিষদ সভাপতি মাইকেল চাকমা,বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ চাকমা প্রমূখ।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply