নীড় পাতা » খাগড়াছড়ি » স্বামী-স্ত্রী’র অবাক ভালোবাসা !

স্বামী-স্ত্রী’র অবাক ভালোবাসা !

খাগড়াছড়ি জেলার পানছড়িতে একইদিনে স্বামী-স্ত্রীর স্বাভাবিক মৃত্যুর বিরল এক ঘটনা ঘটেছে। সদর ইউনিয়নের আলিচরণ কার্বারি পাড়ার বাসিন্দা স্বামী-স্ত্রী দুইজন বার্ধক্যজনিত কারণে ঘণ্টা দুয়েক ব্যবধানে মারা যান।স্বামী দানধর চাকমা (৯০) এবং তার স্ত্রী নবি চাকমা (৮৩) মৃত্যুতে শোকাভিভূত পুরো গ্রামবাসী।

শনিবার রাত এগোরোটায় স্বামীর মৃত্যুর পর, রাত একটার দিকে তার স্ত্রীও মারা যান। তাঁদের দুইজনের একই রাতে পরলোকগমনকে বিরল ভালোবাসা, পূণ্যময় কর্মের ফল মনে করছেন স্থানীয়রা। পরলোকগত দম্পতির আত্মার সৎগতি, নির্বান কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন পরিচিত-অপরিচিত শুভাকাঙ্ক্ষীরা।

পরলোকগত দম্পতির শুভাকাঙ্ক্ষী কর্ম বিকাশ চাকমা বলেন, সরল সাদাসিধে পূণ্যবান ও পূণ্যবতী দম্পতি হতে পারে। এ ধরণের মৃত্যু সচরাচর শোনা যায় না। তাঁদের সৎগতি ও নির্বাণ কামনা করছি।

তরুণ চাকমা নামে আরেকজন বলেন, এ রকম ঘটনা বিরল। উনা‌দের পার‌লো‌কিক সৎগ‌তি কামনা কর‌ছি। প‌রিবা‌রের সকল‌কে সম‌বেদনা জানা‌চ্ছি।

লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নীল চন্দ্র চাকমা বলেন, উনাদের মৃত্যু স্বাভাবিক বার্ধক্যজনিত। একইদিনে ঘন্টা দুয়েকের ব্যবধানে স্বামী-স্ত্রীর পরলোকগমন একটি বিরল ঘটনা।

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply