নীড় পাতা » ব্রেকিং » স্বাধীনতা দিবসে রাজস্থলীতে পূষ্পমাল্য অর্পণ

স্বাধীনতা দিবসে রাজস্থলীতে পূষ্পমাল্য অর্পণ

মহান স্বাধীনতা এবং জাতীয় দিবসে রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ৩১বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিনটির শুভসূচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ছাদেক, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহ্লাঅং মারমা, সমাজ সেবা কর্মকর্তা জাফর আহাম্মদ, কৃষি অফিসার হাসিবুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, সাংবাদিক আজগর আলী খান প্রমুখ।

এসময়  উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। তার এ অবদান সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। বর্তমান দেশে করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে। সবাইকে সচতেন থাকতে হবে। যদি কেউ আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইন প্রয়োগকারী সংস্থা ব্যবস্থা নিবেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে পুলিশের ত্রাণ সহায়তা

মহামারী করোনাভাইরাস ( কভিট-১৯) সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষে রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ প্রতিনিয়ত …

Leave a Reply