নীড় পাতা » ব্রেকিং » স্বতন্ত্র প্রার্থীর তিনপুত্রের বিরুদ্ধে মামলা পুলিশের !

স্বতন্ত্র প্রার্থীর তিনপুত্রের বিরুদ্ধে মামলা পুলিশের !

রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে বিজয়ী নৌকার প্রার্থী জাফর আলী খানের নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান আজিজের তিন পুত্র,এক শ্যালক,এক সমর্থক ও তার বাড়ী থেকে আটক তার পুত্রের রাজনৈতিক সহযোদ্ধা চবি ছাত্রলীগের ৫ নেতার বিরুদ্ধে ‘পুলিশের কাজে বাধাদান’ এর অভিযোগে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন আজিজুর রহমানের জৈষ্ঠ্যপুত্র রাজু আহমেদ খোকন। খোকন জানিয়েছেন, তার ভাই রাকিব হোসাইন মুক্তা,রেজাউল করিম রুবেল,রিয়াজ মাহমুদ হীরা,মামা আফজাল হোসেন এবং এক প্রতিবেশী যুবককে মামলার আসামী করা হয়েছে। একই সাথে বাসায় বেড়াতে আসা চবি ছাত্রলীগের ৫ নেতাকে এই মামলার আসামী করা হয়েছে। পুলিশ নিজেই বাদী হয়ে এই মামলা করেছে বলে নিশ্চিত করেছে থানাসূত্র।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরীকে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। অবশ্য স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমানের জৈষ্ঠপুত্র রাজু আহমেদ খোকনও পুলিশ কর্মকর্তা এবং তিনি সিএমপি’তে কর্মরত আছেন।

এর আগে সকালে আজিজুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে চবি ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বায়েজিদ সজল,সহসম্পাদক দেলোয়ার,সদস্য পিয়াল,রাকিব এবং ওসমানকে আটক করে নিয়ে যায় পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধাদানের অভিযোগ তোলা হলেও চবি ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আবু সাঈদ দাবি করেছেন, সাজেক ঘুরতে এসে তাদের সহযোদ্ধা রাকিবের বাসায় বেড়াতে এসেছিলেন তারা। রবিবার সকালে বাড়ীর পাশের রাস্তায় ওসি তাদের চ্যালেঞ্জ করে এবং বাঘাইছড়ি আসার কারণ জানতে চাইলে, বাতবিতন্ডা হয় এবং পরে ওসি অতিরিক্ত ফোর্স নিয়ে এসে তাদের মারধর করে থানায় নিয়ে যায়।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী দাবি করেছেন, আটককৃতরা বহিরাগত এবং পুলিশের কাজে বাধা প্রদান করায় তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপের অংশ হিসেবেই তাদের আটক করা হয়েছে।

এদিকে তাদের আটক করার খবর পেয়ে তাৎক্ষনিক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নং গেইটে অবরোধে সৃষ্টি করে চবি ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয় তারা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক এইচ এম ফজলে রাব্বি সুজন জানিয়েছেন, বেড়াতে যাওয়া ছাত্রলীগ নেতাদের অনতিবিলম্বে মুক্তি দেয়ার জোর দাবি জানাচ্ছি। বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেছে জানিয়ে তিনি বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আশ্বাসে তারা অবরোধ তুলে নিয়েছে। তিনি সতর্ক করে দিয়ে বলেন, যদি আজকের (রবিবার) মধ্যে আমাদের নেতা-কর্মীদের ছাড়া না হয়, আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো।

প্রসঙ্গত,শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ৩ হাজার ৭৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামীলীগের সদস্য জাফর আলী খান। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান। তৃতীয় হয়েছিলেন ধানের শীষের প্রার্থী ওমর আলী।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply