নীড় পাতা » ব্রেকিং » স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে উন্নয়ন বোর্ডের গণশুনানি

স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে উন্নয়ন বোর্ডের গণশুনানি

বর্তমান সরকারের প্রতিশ্রুতি-স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড রাঙামাটি সদর উপজেলার ৫নং বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের সর্বসাধারণের উপস্থিতিতে গণশুনানি সম্পন্ন করা হয়েছে। গত রবিবার সকাল সাড়ে দশটায় রাঙামাটিস্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।

এতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহীনুল ইসলামের (যুগ্ম সচিব) সভাপতিত্বে গণশুনানির সঞ্চালনা করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (প্রশাসন) আশীষ কুমার বড়ুয়া (যুগ্ম সচিব)। এতে আরও উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (পরিকল্পনা) ড. প্রকাশ কান্তি চৌধুরী (উপসচিব), পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (বাস্তবায়ন) মোহাম্মদ হারুন-অর-রশীদ (উপসচিব) সহ বোর্ডের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

অনুষ্ঠানের শুরুতেই ভাইস চেয়ারম্যান উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে গণশুনানি অনুষ্ঠানটি শুরু করেন। এ সময় শাহীনুল ইসলাম বলেন, ‘তৃণমূল জনসাধারণের প্রকৃত উন্নয়নের জন্য গণশুনানি অনুষ্ঠানটি অত্যন্ত জরুরি। এ অনুষ্ঠানের মাধ্যমে তৃণমূলের বাস্তবচিত্র যেমনি জানা যায়, তেমনি উন্নয়ন পরিকল্পনা গ্রহণেও এটি কার্যকর ভূমিকা রাখে।’

আলোচনায় ৫ নং বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরুণ কান্তি চাকমা তার ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড উপস্থাপন করেন। তিনি তার ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিচালিত বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান। এছাড়াও তিনি বন্দুকভাঙ্গা ইউনিয়নের জনসাধারণের জন্য কমিউনিটি সেন্টার, স্কুল ও যোগাযোগের রাসস্তা-ফুট ওভার ব্রীজ নির্মাণের আবেদন জানান। (বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে ইভিএমের প্রথম ভোট হলো খাগড়াছড়িতে

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনেকটা …

Leave a Reply