নীড় পাতা » ব্রেকিং » স্থায়ী ক্যাম্পাসের দাবি, শিক্ষার্থীদের বিক্ষোভ

রাঙামাটি মেডিকেল কলেজ

স্থায়ী ক্যাম্পাসের দাবি, শিক্ষার্থীদের বিক্ষোভ

পার্বত্য জেলা রাঙামাটিতে অবস্থিত রাঙামাটি মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম দ্রুত বাস্তবায়নের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষার্থীরা। বুধবার সকালে রাঙামাটি মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ঘট্যাব্যাপি এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে মেডিকেলে পাঁচটি ব্যাচের প্রায় দুই শতাধিক শিক্ষা অংশগ্রহণ করে।

বিক্ষোভ সমাবেশে মেডিকেলের প্রথম ব্যাচের শিক্ষার্থী স্নেহাশীষ চক্রবর্তী ও তৃতীয় ব্যাচের শিক্ষার্থী বৈশাখী চাকমা বলেন, ‘রাঙামাটি মেডিকেল কলেজের কিছু জটিলতা ও দীর্ঘসূত্রিতা তৈরি হয়েছে। এর সাথে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অবহেলার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ভঙ্গের পথে। আমাদের মেডিকেল কলেজে পাঁচটি ব্যাচে মোট ২৫০জন শিক্ষার্থী আছে। কিন্তু দুইটি ক্লাস রুমে ভাগাভাগি করে ক্লাস করতে হচ্ছে সব ব্যাচকে। রাঙামাটি মেডিকেল কলেজের সাথে আরও যে সব মেডিকেল কলেজ শুরু হয়েছিলো, তারা সকলে স্থায়ী ক্যাম্পাসে ক্লাস করছে। তাহলে আমরা এখনো অস্থায়ী ক্যাম্পাসে কেন? আমরা দ্রুত সময়ের মধ্যে মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাস চাই।’

বিক্ষোভ সমাবেশ থেকে স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম দ্রুত বাস্তবায়নের কাজ শুরু না হলে আরও কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply