নীড় পাতা » পাহাড়ের সংবাদ » স্ত্রী’র সঙ্গে অভিমান করে গাছে উঠে অনশন স্বামীর !

স্ত্রী’র সঙ্গে অভিমান করে গাছে উঠে অনশন স্বামীর !

Bandarban-Baisari-PiCবান্দরবানের বাইশারীতে স্ত্রী’র সঙ্গে অভিমান করে গাছের উপরে বসে অনশন করেছেন এক অভিমানী স্বামী। বুধবার জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বাইশারী গ্রামের বাসিন্দা তিন সন্তানের পিতা কামাল উদ্দিন (৪০) সঙ্গে স্ত্রী নুরছাবা বেগম’র পারিবারিক কলহ চলে আসছিলো। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত মাসেও স্বামী কামাল উদ্দিন বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বুধবার সকালে নুরছাবা বেগম স্বামীকে তালাক দেওয়ার কথা বলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে প্রচন্ড রোদে পাতা বিহিন উচু কড়ই গাছের উপরে উঠে ডালে বসে থেকে দিনভর অনশন পালন করেছে স্বামী। স্থানীয় লোকজন একাধিবার চেষ্টা করেও গাছ থেকে নামাতে পারেননি তাকে। পরে বিকালে স্ত্রী নুরছাবা অনুরোধে গাছ থেকে নেমে আসেন অনশনকারী স্বামী।

বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক জানান, স্ত্রীর সঙ্গে অভিমান করে গাছে উঠে স্বামীর অনশন পালনের ঘটনা বিরল। ঘটনাটি বাইশারীতে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। সারাদিন কামাল’কে গাছ থেকে নামানোর অনেক চেষ্টা করেও পারিনি। বিষয়টি অনেক মজার হলেও গাছ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা চালাতে পারে এমন আতঙ্কে ছিলাম। শেষ পর্যন্ত বিকালে স্ত্রী’র অনুরোধে অনশন ভেঙ্গে গাছ থেকে নামেন স্বামী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনিচুর রহমান জানান, অদ্ভূত এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে অনুরোধ করেও কামাল’কে আমরা গাছ থেকে নামাতে পারেনি। পরে স্ত্রীর অনুরোধেই অনশন ভেঙ্গে গাছ থেকে নামেন স্বামী। গাছের চুড়া থেকে নেমে স্ত্রী’কে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন স্বামী।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply