নীড় পাতা » খাগড়াছড়ি » স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী আটক

স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী আটক

জেলার মাটিরাঙ্গায় রাবেয়া বেগম (২৬) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে স্বামী আবদুল হালিম। মাটিরাঙ্গার আদর্শ গ্রাম এলাকায় সোমবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ চুরিসহ আব্দুল হালিমকে আটক করেছে। গুরতর আহত রাবেয়া বেগমকে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রাবেয়ার বাবা সাইদুর রহমান জানায়, পাঁচ বছর আগে একই গ্রামের বাসিন্দা হাবিল মিয়ার ছেলে আব্দুল হালিমের সঙ্গে তার মেয়ের বিয়ে দেন। বিয়ের সময় সকল শর্ত পুরণ করার পরও যৌতুকের জন্য তার মেয়েকে প্রায়ই মারধর করা হতো। বিয়ের এ পর্যন্ত মেয়ের সুখের কথা চিন্তা করে প্রায় ৫ লাখ টাকা দিয়েছেন।

রাবেয়া বেগম জানায়, তাদের জেরিন নামে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী আব্দুল হালিম প্রায়ই যৌতুকের জন্য তাকে মারধর করতো। গত কোরবানির ঈদের আগে দুই লাখ টাকা এনে দেওয়া পরও তাকে মারধর করে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। রাবেয়া বেগম বাপের বাড়ি চলে আসার পর হালিম আরও একটি বিয়ে করে। এ ঘটনায় তিনি ১০/১২দিন আগে খাগড়াছড়ি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

তিনি আরও জানান, সোমবার পৌনে ৩টার দিকে হালিম হঠাৎ এসে উপস্থিত হয় এবং বাড়ির দরজা খুলতে বলে। রাবেয়া বেগম দরজা খুলতে অস্বীকৃতি জানালে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে বুকে ছুরি দিয়ে আঘাত করে। বাধা দিতে গেলে তার হাতও কেটে যায়। তার চিৎকারের বাড়ির লোকজন এসে তাকে আটক করে পুলিশে খবর দেয়।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর মোহাম্মদ বলেন, এ ঘটনায় আব্দুল হালিমকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। কিছুদিন আগেও মদ খেয়ে মাতলামি করার অপরাধে পুলিশ আব্দুল হালিমকে আটক করে। প্রায় আট মাস কারাভোগের ২০/২৫ দিন জেল থেকে মুক্তি পায়।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় করোনায় নারীর মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জামিনা খাতুন (৮০) এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (৭ জুলাই) …

Leave a Reply