নীড় পাতা » রাঙামাটি » ‘স্টুডেন্ট টু স্টার্টআপ চ্যাপ্টার-২’ এবার রাঙামাটিতে

‘স্টুডেন্ট টু স্টার্টআপ চ্যাপ্টার-২’ এবার রাঙামাটিতে

‘আমার উদ্ভাবন, আমার স্বপ্ন’ এই স্লোগানকে সামনে রেখে দ্বিতীয়বারের মতো শুরু হয়েছে ‘স্টুডেন্ট টু স্টার্টআপ’ শীর্ষক জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা। দ্বিতীয় অধ্যায়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের পাশাপাশি অংশ নিতে পারবে স্কুল ও কলেজের শিক্ষার্থীরাও। তারই ধারাবাহিকতায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) আগামী ২৫ সেপ্টেম্বর ‘স্টুডেন্ট টু স্টার্টআপ চ্যাপ্টার-২’ অনুষ্ঠিত হবে।

২০১৮ সালের ১৫ মার্চ আইডিয়া প্রকল্প এবং ইয়াং বাংলার মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। গত মে মাসে ‘স্টুডেন্ট টু স্টার্টআপের প্রথম অধ্যায় শেষ হয়। জয়ী হিসেবে সেরা দশ স্টার্টআপকে ১০ লাখ টাকা করে সরাসরি অনুদান দেয়া হয়। পাশাপাশি ২০ স্টার্টআপকে গ্রুপিংয়ের জন্য বাছাই করা হয়। এবারও বিজয়ী ১০ স্টার্টআপকে অনুদান দেওয়া হবে ১০ লাখ টাকা করে। সেই সঙ্গে শীর্ষ ৩০-এ থাকা অন্য ২০ স্টার্টআপও আইডিয়া প্রকল্প থেকে এই বিশেষ প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পাবে।

রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন: http://s2s.startupbangladesh.gov.bd/ অথবা http://www.startupbangladesh.gov.bd/। রাঙামাটির ক্ষেত্রে যেকোনো প্রয়োজনে যোগাযোগ করা যাবে- রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই দ্বিতীয় বর্ষের ছাত্র ধীমান সরকার বাপ্পির সাথে; মোবাইল নং- ০১৬৮৪২১৬৩৩৩।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান

কাপ্তাই নতুন বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ …

Leave a Reply