নীড় পাতা » বান্দরবান » স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

স্কুল শিক্ষিকাকে কুপিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

বান্দরবানের লামায় মাইক্যচিং মার্মা (২৪) নামে এক স্কুল শিক্ষিকাকে দা দিয়ে কূপিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। শুক্রবার রাতে লামা পৌর শহরের স’মিল পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় ঘাতক স্বামী থোয়াইচি মং মার্মা (৩০) কে আটক করে পুলিশ। মাইক্যচিং মার্মা পৌর এলাকার বড়নুনারবিল পাড়ার উক্যেজাই মার্মার মেয়ে ও রুপসীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। ঘাতক থোয়াইচি মং মার্মা বান্দরবান সদর উপজেলার মেঘলা এলাকার তালুকদার পাড়ার বাসিন্দা চিংসাপ্রু মার্মার ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘ প্রেমের পর গত চার মাস আগে মাইক্যচিং মার্মা ও থোয়াইচিং মার্মার মধ্যে বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা লামা পৌর শহরের স’মিল পাড়ার একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিলেন। শুক্রবার রাত নয়টার দিকে স্বামী থোয়াইচি মং মার্মা পারিবারিক কলহের জের ধরে স্ত্রী মাইক্যচিং মার্মাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপালে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয়রা ঘাতক থোয়াইচি মং মার্মাকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

শিক্ষিকা মাইক্যচিং মার্মাকে কুপিয়ে হত্যার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, ঘাতক থোয়াইচি মং মার্মাকে আটক করা হয়েছে। নিহত শিক্ষিকার লাশের সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply

%d bloggers like this: