নীড় পাতা » ব্রেকিং » স্কুল ব্যাগ উপহার পেল শতাধিক শিক্ষার্থী

স্কুল ব্যাগ উপহার পেল শতাধিক শিক্ষার্থী

দুর্গম পাহাড়ের প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত দরিদ্র শিক্ষার্থীদের হাতে উপহার হিসেবে স্কুল ব্যাগ তুলে দিলেন লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রবীর কুমার রায়। মঙ্গলবার সকালে লংগদু সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্কুলব্যাগ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা আদু।

অনুষ্ঠানে ইউএনও বলেন, সরকারি বরাদ্দের সুসমবণ্টনের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নের কাজে সবার এগিয়ে আসা প্রয়োজন। এলজিএসপি, টিআর, কাবিটাসহ সকল সরকারি প্রকল্পের মাধ্যমে দুর্গম পাহাড়ি এলাকায় সৌর বিদ্যুৎ, গভীর নলকূপ, হতদরিদ্রদের জন্য গৃহনির্মাণ এবং শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র, মাল্টিমিডিয়া প্রজেক্টর ও স্কুল ড্রেস বিতরণসহ নানা উন্নয়ন কাজ এগিয়ে চলছে। তারই ধারাবাহিকতায় আজ উপজেলার দুর্গম পাহাড়ি এলাকার দুটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যহত থাকবে বলে জানান তিনি।

লোকাল গভর্নেন্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) এর অর্থায়নে উপজেলার কাট্টলী ও ঝর্ণাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ১২২ জন দরিদ্র শিক্ষার্থীকে স্কুল ব্যাগ প্রদান করা হয়। এসময় সহকারী শিক্ষা কর্মকর্তা অনুপম শীল, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবে ইলাহী, সমাজসেবক সাইফুল ইসলাম, ইউপি সদস্য ফারুক আহাম্মেদ, প্রধান শিক্ষক মিজানুর রহমান আকন প্রমুখ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার

রাঙামাটিতে বুদ্ধি ও শারিরীক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। …

Leave a Reply