নীড় পাতা » খাগড়াছড়ি » স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায়

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

গ্রেফতার পুলিশ সদস্য

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। ধর্ষণের শিকার শিশুকে মঙ্গলবার ডাক্তারি পরীক্ষা করানো হয় এবং গ্রেফতারকৃতকেও আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত নাজমুল হাসান (২৩) দীঘিনালা থানার আওতাধীন ভৈরফা এলাকার অটলটিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লার দেবিদ্বার থানার গোপালনগর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে। অপরদিকে ধর্ষণের অভিযোগকারী শিশু (১২) ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সোমবার রাতেই দীঘিনালা থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, “অটলটিলা পুলিশ ক্যাম্পের পাশে ওই ছাত্রীর বসতবাড়ি। বিদ্যালয়ে যাওয়া আসার পথে নাজমুল হাসানের সাথে পরিচয় হয় ওই শিশু ছাত্রীর । সেই সুবাদে সোমবার পৌঁনে ছয়টার দিকে আকাশি বাগানে ওই ছাত্রীর সাথে দেখা করতে যায় নাজমুল। এক পর্যায়ে ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে তাঁকে ধর্ষণ করা হয়। পাশ্ববর্তী লোকজন বিষয়টি বুঝতে পেরে ধাওয়া দিয়ে নাজমুলকে ধরে পুলিশ ক্যাম্পের পাশের দোকানে নিয়ে আসে। পরে ক্যাম্প ইনচার্জসহ অপর পুলিশ সদস্যদের হাতে সোপর্দ করে স্থানীয় লোকজন।”

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয় এবং আটককৃত পুলিশ সদস্যকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply