নীড় পাতা » ব্রেকিং » সেই শিক্ষা কর্মকর্তাকে লংগদুতে বদলি !

সেই শিক্ষা কর্মকর্তাকে লংগদুতে বদলি !

দুর্নীতির অভিযোগ তদন্তের পর নেত্রকোনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ করিমকে রাঙামাটির লংগদু উপজেলায় বদলি করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল আলীম স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে তার বদলির আদেশ আসে।

নেত্রকোনা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ওবায়দুল্লাহ শাহীন এ তথ্য নিশ্চিত জানান, ওই আদেশে মাসুদ করিমকে মঙ্গলবারের মধ্যে কর্মস্থল ত্যাগ করে রাঙামাটির লংগদু উপজেলায় যোগদান করতে বলা হয়েছে। নতুবা ওই আদেশ স্ট্যান্ড রিলিজ বলে গণ্য হবে। অন্যদিকে লংগদু উপজেলার শিক্ষা অফিসার মো. আবুল হোসেনকে নেত্রকোনা সদরের শিক্ষা অফিসার হিসেবে যোগদানের আদেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, নেত্রকোনা সদর উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুই শতাধিক প্রাথমিক বিদ্যালয় থেকে স্লিপ বরাদ্দের টাকা এবং বিভিন্ন উন্নয়ন কাজ থেকে উৎকোচ আদায়ের অভিযোগ ওঠে। করোনাকালে দেশের বিভিন্ন বিদ্যালয় এবং শিক্ষা কার্যক্রম বন্ধ থাকলেও তিনি শিক্ষকদের পরীক্ষা নেওয়ার নির্দেশ দেন। ওই আদেশ ১৫ জুনের মধ্যে কার্যকরের কথা বলেন; যা সরকারি কোনও আদেশ নয়। শিক্ষকদের প্রতিবাদের মুখে জেলা শিক্ষা অফিসারের নির্দেশে তিনি ওই আদেশ প্রত্যাহার করেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply