নীড় পাতা » ব্রেকিং » সেই নারী শিখা সাহা বেঁচে আছেন !

সেই নারী শিখা সাহা বেঁচে আছেন !

shikha-sahaরাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুরছড়ি বাজারে গত বৃহস্পতিবার ভয়াবহ অগ্নিকান্ডে ১ জন প্রতিবন্ধী নারী নিহত হওয়ার খবর সঠিক নয় । তিনি বেঁচে আছেন । গণমাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশের বরাত দিয়ে একজন প্রতিবন্ধী নারী নিহত হওয়ার যে সংবাদ প্রচারিত হয়েছে,সরেজমিন অনুসন্ধানে জানা গেছে তিনি আদৌ নিহত হননি !

পাহাড়টোয়েন্টিফোর ডট কম এর একটি টীম শুক্রবার ঘটনাস্থল ঘুরে জানতে পারে, শিখা সাহা নামের মধ্যবয়স্ক ওই প্রতিবন্ধী নারী বাজারে আগুন লাগার সময় দোকানের পেছনের ঘরে খাটে শুয়ে ছিলেন । প্রতিবন্ধী হওয়ার কারনে তিনি চলাচল করতে পারতেন না । তবে আগুন লাগার খবরে মানুষজনের চিৎকার শুনে তিনি বিছানা থেকে গড়িয়ে বাইরে বেরিয়ে যেতে পেরেছেন । দোকানের পেছনে জলাশয়ের কাছে গিয়ে জ্ঞান হারিয়ে পরে ছিলেন । দুপুর বারোটায় আগুন লেগে দু‘টায় যখন নিয়ন্ত্রনে আসে তখন শিখা সাহাকে খুঁজে না পেয়ে ধারণা করা হয়েছিলো তিনি আগুনে পুড়ে মারা গেছেন । তার পরিবারের অন্য সদস্যরা পুড়ে যাওয়া দোকান দেখতে আসলে বিকেল পাঁচটায় দোকানের পেছনের জলাশয় থেকে তাকে উদ্ধার করেন ।

শিখা সাহার বড় ভাই স্বর্ণকার অজিত সাহা বলেন, আমরা বাড়িতে ছিলাম না। পূজা উপলক্ষে দেশের বাড়িয়ে গিয়েছিলাম । তবে আগুন লাগার দিনই ফিরে আসি । এসে শুনেছিলাম আমার বোন শিখা সাহা মারা গেছে । কিন্তু সন্ধ্যার দিকে তাকে পাওয়া যায় । বর্তমানে বাঘাইছড়ি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি । তার হাত পায়ের অনেক স্থানে কেটে গেছে এবং আগুনের তাপেও অসুস্থ হয়েছেন ।

Micro Web Technology

আরো দেখুন

এমন ঈদ কখনোই দেখেনি আলীকদমের মানুষ

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এল খুশির ঈদ। তবে এবছর ঈদ এলেও বান্দরবানের আলীকদম …

Leave a Reply