নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সেই ছাত্রলীগ নেতা বহি:ষ্কার…

সেই ছাত্রলীগ নেতা বহি:ষ্কার…

bsl_logo__flag-webরাঙামাটির কাউখালিতে নবম শ্রেণী পড়–য়া এক স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টার ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতাকে বহি:ষ্কার করা হয়েছে। রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, তার ব্যক্তিগ অপকর্মের দায় ছাত্রলীগ নিতে পারেনা। তাই তাকে সংগঠনের সকল স্তর থেকে বহি:ষ্কার করে তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়েছে।

শনিবার স্কুলে যাওয়ার পথে কাউখালি উপজেলার সুগারমিল পূর্ব আদর্শগ্রাম এলাকায় ছাত্রীটিকে পথ আটকায় কলমপতি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিহাউদ্দিন ও তার সহযোগিরা। তারা ওই ছাত্রীটিকে চেতনানাশক ব্যবহার করে তুলে নেয়ার চেষ্টা করে। কিন্তু ছাত্রীটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তাদের সে চেষ্টা ব্যর্থ হয়। এই সময় শিহাব তার ও তার সহযোগিদের হামলায় ছাত্রীটির পিতা আহত হন।

পরে মেয়েটি মা উসাটিং মারমা বাদী হয়ে কাউখালি থানায় ছাত্রলীগ নেতা শিহাব ও তার দুইভাই নুরুদ্দিন ও কুতুবউদ্দিনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। একবছর আগেও শিহাব এই ছাত্রীটিকে তুলে নিয়ে গিয়ে তার নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

এদিকে শনিবারের ঘটনার পর স্থানীয় পর্যায়ে একটি সমঝোতা বৈঠক হওয়ার কথা থাকলেও আসামী শিহাব উপস্থিত না হওয়ায় বৈঠকে স্থগিত হয়ে যায়।

কাউখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কান্তি বড়–য়া জানিয়েছেন,আসামীরা পলাতক রয়েছে,তাদের গ্রেফতারে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। শনিবারের কথিত সমঝোতা বৈঠকেও সিভিল পোশাকে পুলিশ সদস্যরা উপস্থিত ছিলো,শিহাব ও তার সহযোগিরা এলেই গ্রেফতার করা হতো।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply