নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » সৃজন কোচিং সেন্টারের বর্ষপূর্তি উদযাপন

সৃজন কোচিং সেন্টারের বর্ষপূর্তি উদযাপন

সৃজন কোচিং সেন্টারের ২য় বর্ষ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার তবলছড়ির আনন্দ বিহার এলাকায় সৃজন কোচিং সেন্টারের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাঙামাটি সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক অনির্বাণ বড়–য়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া। এতে গেস্ট অব অনার হিসেবে সম্মানিত করা হয় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা। আলোচনা সভা উদ্বোধন করেন রাঙামাটি সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. মহিউদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন নানিয়ারচর কলেজের সহকারী অধ্যাপক(রসায়ন) রণতোষ দেব, রাঙামাটি জেলা জজ কোর্টের এডভোকেট বিপ্লব চাকমা, রাঙামাটি পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর নিয়াজ আহমেদ। এতে প্রধান আলোচক ছিলেন সৃজন কোচিং সেন্টারের পরিচালক সজল দাশ।

সভায় বক্তারা বলেন, পিছিয়ে পড়া শিক্ষার্থীদের জন্য সৃজন কোচিং সেন্টার আলোক দিশারী হিসেবে কাজ করে যাচ্ছে। বক্তারা সৃজন কোচিং সেন্টারের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পরে কোচিং সেন্টারের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply