নীড় পাতা » খেলার মাঠ » সৃজনীকে ৩-০ গোলে হারিয়ে গ্রুপপর্ব শেষ করলো মোহামেডান

সৃজনীকে ৩-০ গোলে হারিয়ে গ্রুপপর্ব শেষ করলো মোহামেডান

Mohamedan-sporting-Clubপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের গ্রুপ পর্বের নিজেদের শেষ খেলায় সৃজনী স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করেছে বনেদী ক্রীড়া সংগঠন মোহামেডান স্পোর্টিং ক্লাব।

মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত এই খেলায় মোহামেডানের দাপট ছিলো বেশ লক্ষ্য করার মতোই। প্রথমার্ধের ৩১ মিনিটের সময় মোহামেডানের ৫ নং জাসিধারি খেলোয়াড় লক্ষী চাকমা গোল করে দলকে এগিয়ে নেন। এরপর প্রথমার্ধে আর কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধের ১৩ মিনিটের সময় মোহামেডান অধিনায়ক মাইকেল মারমা আরেকটি গোল করলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় ক্লাবটি। দ্বিতীয়ার্ধের ৩৭ মিনিটে প্রথম গোলদাতা লক্ষী চাকমা আবারো গোল করলে ব্যবধান আরো বাড়িয়ে দেন। শেষাবধি ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। এই খেলার মাধ্যমে ‘এ’ গ্রুপের নিজেদের শেষ খেলা শেষে মোহামেডানের পয়েন্ট হলো ৭। এক ম্যাচ কম খেলে গ্রুপের আরেক শক্তিশালী দল ছদক ক্লাবের পয়েন্টও ৭ । গ্রুপের অন্য তিন দল প্রতিভাস ৪ পয়েন্ট,সৃজনী ৪ পয়েন্ট ও বলাকা ক্লাব ০ পয়েন্ট নিয়ে গ্রুপের তলানীতে আছে। এ গ্রুপের শেষ খেলায় মুখোমুখি হবে ছদক ক্লাব ও প্রতিভাস ক্লাব। সেই খেলায় যদি ছদক বিজয়ী হয় তাহলে গ্রুপ রানার্সআপ হয়ে সুপার সিক্সে যাবে মোহামেডান। কিন্তু যদি প্রতিভাস বিজয়ী হয় সেক্ষেত্রে তিনটি দলের পয়েন্ট সমান হয়ে যাবে,তখন গোলগড়ে নির্ধারিত হবে কোন দুটি দল সুপার সিক্সের টিকেট পাবে।

এদিন খেলা পরিচালনা করেন রেফারি পূর্ণ কুমার ত্রিপুরা। তার সহযোগি ছিলেন সোহেল আহম্মেদ ও সুমন রায় চৌধুরী। আর চতুর্থ রেফারি ছিলেন ইকবাল করিম। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন বিজয়ী মোহামেডানের দুই গোলদাতা লক্ষী চাকমা। তার হাতে প্রাইজমানি হিসেবে ১ হাজার টাকা তুলে দেন সাবেক কৃতি ফুটবলার নুরুল করিম।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

বুধবার একই মাঠে একই সময়ে মুখোমুখি হবে প্রভাতি স্পোর্টিং ক্লাবউইনষ্টার ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply