নীড় পাতা » ব্রেকিং » ‘সৃজনশীল কর্মকাণ্ডকে এগিয়ে নিতে কাজ করবে শুভসংঘ’

‘সৃজনশীল কর্মকাণ্ডকে এগিয়ে নিতে কাজ করবে শুভসংঘ’

রাঙামাটি সরকারি কলেজে কালেরকণ্ঠ শুভসংঘের নতুন সদস্যরা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মঈন উদ্দীন এবং উপাধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া’র সাথে সৌজন্যসাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার অধ্যক্ষের দপ্তরে এ সাক্ষাৎ করেন নব গঠিত কমিটির নেতৃবন্দ। এসময় অধ্যক্ষ এবং উপাধ্যক্ষকে বই উপহার দেন তাঁরা।

অধ্যক্ষ প্রফেসর মো. মঈন উদ্দীন এ সংগঠনের সফলতা কামনা করে শুভসংঘ সদস্যদের উদ্দেশ্য বলেন, আমি সবসময় শুভসংঘের সঙ্গে আছি। আশা রাখবো, শুভসংঘ সর্বদা শুভ কাজে নিয়োজিত থাকবে।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, জেলা শুভসংঘের সভাপতি অসীম দাশগুপ্ত, জেলা সাধারণ সম্পাদক রাজু ঘোষ, কলেজ শাখার আহ্বায়ক মো. কাইমুল ইসলাম ছোটন, যুগ্ম আহ্বায়ক প্রিয়ম আইচ, সদস্য সচিব রিন্টি চাকমা, সদস্য আমেনা আক্তার, জাহাঙ্গীর আলম, পুষ্পন ধর, শতাব্দী তালুকদার, জ্যেতি চাকমা, মো. নুরুল আলম, হিমু বিশ্বাস, নাজিম উদ্দীন প্রমুখ।

জেলা শুভসংঘের সভাপতি অসীম দাশগুপ্ত জানিয়েছেন, রাঙামাটি কলেজ পার্বত্য অঞ্চলের সবচে পুরনো কলেজ। এই কলেজে এক সময় সাংস্কৃতিক-সৃজনশীল কর্মকাণ্ডের অবাধ চর্চা হলেও মাঝে তাতে ভাটা পড়ে যায়। তবে বর্তমান অধ্যক্ষ আসার পর থেকে সেই ঐতিহ্য ফিরতে শুর করছে কলেজটিতে। আমরা শুভসংঘও আগামীতে এই কলেজে সৃজনশীল কর্মকাণ্ডকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবো।

Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply