নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » ‘সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে’

‘সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে’

DC-Pic-02রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল বলেছেন, সুষ্ঠু নির্বাচন সম্পন্নের লক্ষ্যে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব দক্ষতার সাথে পালন করে এ বাহিনীর সুনাম অক্ষুণœ রাখতে হবে। তিনি সোমবার কাপ্তাই উপজেলা পরিষদের রেস্ট হাউজে আসন্ন নির্বাচন সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে কাপ্তাই উপজেলার প্রত্যেকটি ভোট কেন্দ্রের আইন শৃংখলা রক্ষার দায়িত্বে নিয়োজিত আনসার কমান্ডারদের সাথে মতবিনিময় কালে একথা বলেন। তিনি আনসার কমান্ডারদের উদ্দেশ্যে আরোও বলেন, নির্বাচন চলাকালীন সময়ে আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত থাকা অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে সমন্বয় করে নিজেদের কর্মদক্ষতার পরিচয় দিতে হবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাঙামাটি আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট উপ-পরিচালক লুৎফর রহমান, কাপ্তাই উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা সুদীপ্তময় চাকমা, কাপ্তাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলায়েত হোসেন ও কাপ্তাই উপজেলা আনসার ও ভিডিপি’র প্রশিক্ষক রশীদ আহমদ।
জেলা কমান্ড্যান্ট উপ-পরিচালক লুৎফর রহমান বলেন, আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে সমন্বয় সাধন করে অতি উৎসাহী বা নিরুৎসাহিত হয়ে নয় প্রয়োজনের স্বার্থে অটল থেকে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব দৃঢ়তার সাথে পালন করতে হবে। মতবিনিময় সভায় কাপ্তাই উপজেলার সর্বমোট ১৮টি ভোট কেন্দ্রের ৩৬ জন প্লাটুন কমান্ডার ও সহকারী প্লাটুন কমান্ডার উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

মহিলা কাউন্সিলর হলেন জোসনা-নির্মলা ও জুবায়তুন

রাঙামাটি পৌরসভার ৯ ওয়ার্ডকে তিনভাগে বিভক্ত করে সৃষ্ট তিনটি নারী ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে যথাক্রমে নির্বাচিত …

Leave a Reply