নীড় পাতা » ব্রেকিং » সুরে ছন্দে স্বদেশ’র আবৃত্তি

সুরে ছন্দে স্বদেশ’র আবৃত্তি

রাঙামাটি কাঁঠালতলী স্বদেশ আবৃত্তি সংগঠনের কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষে স্বদেশ আবৃত্তি সংগঠন আয়োজন করেছিল আলোচনা সভা ও আবৃত্তি অনুষ্ঠান। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কবি, লেখক ও গীতিকার হাসান মনজু। প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক ইয়াছিন রানা সোহেল। বিশেষ অতিথি ছিলেন তরুণ কবি ও আবৃত্তি শিল্পী রিপন দাশ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সোহেল রানা।

আলোচনা সভায় বক্তারা মুক্তিযুদ্ধের ইতিহাস স্বাধীনতা দিবসের তাৎপর্য, গুরুত্ব, সংস্কৃতি কর্মকান্ডে আবৃত্তি সংগঠনগুলোর ভূমিকা, আবৃত্তি ভাবনা, চর্চা ও আবৃত্তির ভবিষ্যৎ তুলে ধরেন।

আলোচনা শেষে সংগঠনের আবৃত্তি শিল্পীরা ‘মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ আবৃত্তি পরিবেশন করেন এবং একক আবৃত্তি পরিবেশন করেন প্রতিষ্ঠা চাকমা, যশশ্রী চাকমা, লাবণ্য চাকমা, সপ্তিক সায়ন সৌম্য, পর্ণি চাকমা, শেখ আজরীন সাদিয়া তনয়া, জাফরানা আফসিন জুবিন, অস্মিত চাকমা, তাইমুন আলী প্রার্থনা, উম্মে আইমান, মিথিলা জামান রশ্মি, অনিন্দিতা দাশ, প্রার্থী চাকমা, লুবাইয়া রহমান লামিয়া, তাফান্নুম আলী মেহেক, সুমেদা চাকমা, আলিফ মাহমুদ সাবাব, তিজিন আক্তার, মতিলাল তালুকদার, ঋতুশ্রী চাকমা, দীব্যেন্দু ভট্টাচার্য, ফাতেমা জেরিন নিশাত, মায়েশা, মিহির চাকমা।

সংগঠনের আবৃত্তি শিল্পীদের পর আবৃত্তি করেন কবি ও আবৃত্তি শিল্পী রিপন দাশ ও কবি, লেখক ও গীতিকার হাসান মনজু। আলোচনা সভা ও আবৃত্তি অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সংগঠনের অনুশ্রী মানজি।(বিজ্ঞপ্তি)

Micro Web Technology

আরো দেখুন

পেঁয়াজের দাম বৃদ্ধির প্রতিবাদে রাঙামাটি বিএনপির বিক্ষোভ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পার্বত্য জেলা রাঙামাটিতে পেঁয়াজ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ …

Leave a Reply