নীড় পাতা » ব্রেকিং » সুরের ছন্দে ‘সাইক্লোন’র আটে পা

সুরের ছন্দে ‘সাইক্লোন’র আটে পা

গানে গানে, সুরে সুরে আর ঐতিহ্যবাহী পাহাড়ী নৃত্যের জমকালো আয়োজনে রাঙামাটির বিখ্যাত ‘সাইক্লোন’ ব্যান্ডের ৭ম বর্ষপূর্তি ও আট বছরে পদার্পণ উৎসব পালন করা হলো। এ উপলক্ষে বুধবার দুপুরে বর্ণাঢ্য মোটর সাইকেল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি আসামবস্তি নারিকেল বাগান থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিন করে পুনরায় নারিকেল বাগানে এসে শেষ হয়ে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনাসভায় অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাঙামাটি পৌরসভার কাউন্সিলর বাচিং মারমা, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, সাবেক সভাপতি ও সিএইটি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের সম্পাদক এস এম শামসুল আলম, মারমা সাংস্কৃতিক সংস্থা (মাসস্) এর সাধারণ সম্পাদক ময়না মারমা, রাঙামাটি হোটেল মালিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক নেছার আহমেদ ও বিশিষ্ট সমাজসেবক উসাং মারমা। স্বাগত বক্তব্য দেন সাইক্লোন ব্যান্ডের ব্যান্ড লিডারিস্ট জিকো মারমা। অনুষ্ঠান পরিচালনা করেন সাইক্লোন ব্যান্ডের উপদেষ্টা লিটন শীল।
আলোচনা সভায় বক্তারা বলেন, সাইক্লোন ব্যান্ডের শিল্পীরা তাদের সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যেমে নতুন প্রজন্মকে সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত হতে যেভাবে উৎসাহিত করছে, সেটি অবশ্যই প্রসংসার দাবিদার রাখে। তারাই পারে সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে নতুন প্রজন্মকে জাগ্রত করতে। এই তরুনরাই সে প্রত্যাশা পূরণে অগ্রনী ভূমিকা পালন করছে এবং আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে বলে আমাদের বিশ্বাস।
আলোচনা সভা শেষে আতঁশবাজির ঝলকানির মধ্য দিয়ে অতিথিবৃন্দের অংশগ্রহণে বর্ষপূর্তির কেক কেটে সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ সূচনা হয়। অনুষ্ঠানে রাঙামাটির ব্যাচ-৯৪ সব বিভিন্ন সংগঠন সাইক্লোন ব্যান্ডকে ফুলেল শুভেচ্ছা দেয়। ৎ
সাংস্কৃতিক পর্বে স্থানীয় নৃত্য শিল্পীদের পরিবেশনায় পাহাড়ী নাচের পর সাইক্লোন ব্যান্ডের মুগ্ধকর সংগীত পরিবেশনা উপস্থিত সকল দর্শককে মাতিয়ে রাখে।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply