নীড় পাতা » ব্রেকিং » ‘সুযোগ পেলে প্রতিবন্ধীরাও দেশের উন্নয়নে ভুমিকা রাখতে পারে’

‘সুযোগ পেলে প্রতিবন্ধীরাও দেশের উন্নয়নে ভুমিকা রাখতে পারে’

2সমাজের প্রতিটি বিবেকবান মানুষদের প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সহযোগিতা ও সুযোগ পেলে সুষ্ঠু মানুষের মত তারাও দেশের উন্নয়নে অগ্রণি ভুমিকা রাখতে পারে। তাদের বোঝা না ভেবে সম্পদে পরিনত করতে হবে।
বৃহস্পতিবার সকালে জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান এসব কথা বলেন।
দিবসটি উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়।
জেলা সমাজসেবা অধিদপ্তরের আহ্বায়ক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার সাজিয়া পারভিন, পুলিশ বিভাগের প্রতিনিধি রমিজ আহম্মদ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আলপনা চাকমা। স্বাগত বক্তব্য দেন রাঙামাটি প্রতিবন্ধী স্কুল ও পূর্নবাসন কেন্দ্রের সাধারণ সম্পাদক নূরুল আবছার। পরে আলোচনা সভায় উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ করেন অতিথিবৃন্দরা ।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে বিজ্ঞান মেলা

‘তথ্য প্রযুক্তির সদ্বব্যবহারঃ আসক্তি রোধ’ প্রতিপাদ্য বিষয়ের আলোকে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে …

Leave a Reply