নীড় পাতা » ব্রেকিং » সুন্দরকে ‘হ্যাঁ’, অসুন্দরকে ‘না’

কাপ্তাইয়ে জোন অধিনায়ক

সুন্দরকে ‘হ্যাঁ’, অসুন্দরকে ‘না’

ভালো ফলাফল করতে হলে একজন ছাত্রের নীতি-নৈতিকতা থাকতে হবে। নৈতিকতা থাকলে সব স্থানেই জায়গা করে নেওয়া সম্ভব হবে। এক কথায় সকল সুন্দরকে ‘হ্যাঁ’ বলতে হবে, আর অসুন্দরকে ‘না’ বলতে শিখতে হবে। তাহলেই একজন ছাত্র জীবনে প্রতিষ্ঠা লাভ করতে পারবে।

গত সোমবার কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই ২৩জোন অধিনায়ক লে. কর্নেল মো. তৌহিদ উজ্জামান পিএসপি, পিএসসি এসব কথা বলেন। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. হরুন উর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপ্তাই উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ।

এতে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাইয়ের বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী কাজী মাকসুদুর রহমান বাবুল। এসময় আরও উপস্থিত ছিলেন, ২৩ বেঙ্গলের ক্যাপ্টেন এনামুল হক, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি মো. কবির হোসেন, পুলিশ পরিদর্শক আতিকুল হক চৌধুরীসহ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সকল সদস্য ও শিক্ষকগণ।

উল্লেখ্য, চলতি বছর কাপ্তাই উচ্চ বিদ্যালয় হতে ১৩৬জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। সভাশেষে পরীক্ষার্থীদের জন্য দোয়াা ও মুনাজাত পরিচানা করেন মাওলানা শহীদ উল্লাহ।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply