নীড় পাতা » খাগড়াছড়ি » সুধাসিন্ধু খীসার ওপর গুলিবর্ষনের ঘটনায় দীঘিনালায় বিক্ষোভ

সুধাসিন্ধু খীসার ওপর গুলিবর্ষনের ঘটনায় দীঘিনালায় বিক্ষোভ

dighinala(khagrachari)-pictপার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য,জনসংহতি সমিতি(এম.এন লারমা)পক্ষের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও রাঙামাটি আসনে সংসদ সদস্য প্রার্থী সুধাসিন্ধু খীসার ওপর রাঙামাটির বাঙ্গালহালিয়া এলাকায় গুলিবর্ষনের ঘটনায় খাগড়াছড়ির দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমবেশ করেছে জেএসএস(এম.এন লারমা)পক্ষ।

মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে লারমা স্কোয়ারে প্রতিবাদ সমাবেশ করে। যুব সমিতির উপজেলা শাখার সভাপতি সমীর চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন,জেএসএস(এম.এন লারমা)পক্ষের জেলা শাখার সভাপতি প্রীতিময় চাকমা,জেলা শাখার সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রীতি খীসা,ছাত্র নেতা জ্ঞান চাকমা ও পাহাড়ী ছাত্র পরিষদের উপজেলা শাখার সভাপতি সোনা মনি চাকমা প্রমূখ।

সমাবেশে বক্তরা ঘটনার জন্য সন্তু লারমাকে দায়ী করে বলেন,জেএসএস (এম.এন লারমা) পক্ষের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে সন্তু পক্ষের নিশ্চিত পরাজয় জেনে এ নগ্ন হামলা চালানো হয়েছে। এ ধরণের নগ্ন হামলা করে জেএসএস (এম.এন লারমা)পক্ষের জয় আটকিয়ে রাখা যাবে না দাবি করে বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও সুধাসিন্ধু খীসার নিরপাত্তায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply