নীড় পাতা » খাগড়াছড়ি » সুধাসিন্ধুর উপর হামলার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ

সুধাসিন্ধুর উপর হামলার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ

JSS-pic-01রাঙামাটির রাজস্থলীতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)র কেন্দ্রীয় সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য সুধাসিন্ধু খীসাকে লক্ষ করে হামলার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটির নেতাকর্মীরা।
মঙ্গলবার বিকালে জেলা সদরের চেঙ্গী স্কোয়ার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মহাজন পাড়া হয়ে শাপলা চত্বরের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে শান্তিনগর এলাকা থেকে মিছিলটি ফিরে গিয়ে চেঙ্গী স্কোয়ার এলাকায় অবস্থিত মানবেন্দ্র নারায়ন লারমা (এমএনলারমা)ও ভাস্কর্যের সামনে গিয়ে সমাবেশ করে।
এতে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক শক্তিমান চাকমা, সদর উপজেলার সাধারণ সম্পাদক প্রত্যয় চাকমা, পৌর শাখার সম্পাদক প্রিয়দর্শি চাকমা ও পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অমরসিং চাকমা।
সমাবেশ থেকে বক্তারা জনসংহতি সমিতির কেন্দ্রীয় সভাপতি সুধাসিন্ধু খীসার উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং এই ঘটনার জন্য সন্তু লারমা সমর্থিত জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। তারা অবিলম্বে ঘটনায় জড়িতদের গ্রেফতার, দৃষ্টান্তমুলক শাস্তি ও আসন্ন নির্বাচনের প্রার্থী সুধাসিন্ধু খীসার নিরাপত্তা বিধান করার দাবী জানান।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা থেকে ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশের …

Leave a Reply