সুজন সভাপতি,প্রকাশ সম্পাদক

রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের গত পাঁচবছর ধরেই সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করা ‘বিতর্কিত ও সমলোচিত’ ছাত্রনেতা আব্দুল জব্বার সুজনকে সভাপতি,সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের ব্যক্তিগত সহকারি প্রকাশ চাকমাকে সাধারন সম্পাদক করে রাঙামাটি জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদপ্রার্থী সাইফুল আলম রাশেদকে সিনিয়র সহসভাপতি,এমএন কাউসার রুমিকে সহসভাপতি,সাধারন সম্পাদক পদপ্রার্থী রুবেলচৌধুরীকে যুগ্ম সাধারন সম্পাদক, সালাউদ্দিন টিপুকে সাংগঠনিক সম্পাদক এবং আরেক সভাপতি পদপ্রার্থী শাহনেওয়াজ সুমনকে জাতীয় পরিষদ সদস্য ঘোষণা দেয়া হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের পাঠানো কমিটিটি বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মুছা মাতব্বর।

ছাত্রলীগ ও আওয়ামীলীগের সূত্রগুলো জানিয়েছে, সভাপতি আব্দুল জব্বার সুজন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মুছা মাতব্বরে নিজস্ব প্রার্থী এবং প্রকাশ চাকমা সভাপতি দীপংকর তালুকদারের নিজস্ব প্রার্থী হিসেবেই কমিটিতে এসেছেন।
প্রসঙ্গত, সভাপতি হিসেবে সাতজন প্রার্থী এবং সাধারন সম্পাদক হিসেবে পাঁচজন প্রার্থী বায়োডাটা জমা দিলেও আব্দুল জব্বার সুজন কোন পদেই বায়োডাটা জমা দেননি।

বিভিন্ন সময় নানান বিতর্কিত কর্মকান্ডের জন্য সমালোচিত এই ছাত্রনেতা একজন যুবনেতার ডান হাত হিসেবে পরিচিত এবং রাঙামাটি সরকারি কলেজে কাউন্সিল না করে প্রায় পাঁচ বছর সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাম্প্রদায়িক দাঙ্গায় উস্কানি,সংবাদকর্মীদের মারধর,সাধারন ছাত্রদের মারধর ও হয়রানি,শিক্ষকদের সাথে অশোভন আচরন,নারীঘটিত কেলেংকারি,ছাত্রত্ব না থাকা,তার পরিবারের বিএনপি-জামাত ঘনিষ্ঠতাসহ অসংখ্য অভিযোগ থাকার পরও তার সভাপতি হওয়াটাকে কোন ভাবেই মেনে নিতে পারছেনা ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীরা।

প্রসঙ্গত,মঙ্গলবার রাঙামাটির ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত জেলা সম্মেলন শেষে কাউন্সিল না করেই চলে যান কেন্দ্রীয় নেতারা। তারা স্থানীয় আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার,সাধারন সম্পাদক মুছা মাতব্বরের সাথে কথা বলে নতুন কমিটি দিকনির্দেশনা নিয়েই ফিরে যাওয়ার পর আজ সকালে কমিটি ঘোষিত হলো।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply