নীড় পাতা » ব্রেকিং » সিসিটিভি ক্যামেরা বসলো শহরের সব হোটেলে

সিসিটিভি ক্যামেরা বসলো শহরের সব হোটেলে

cameraaঅবশেষে শহরের সব হোটেলে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা। রাঙামাটি আবাসিক হোটেল মালিক সমিতির উদ্যোগে সব হোটেলে সিসিটিভি ক্যামেরা বসানোর উদ্যোগ নেয়া হয়। মঙ্গলবার শহরের আবাসিক হোটেল প্রিন্সে এই সিসিটিভি ক্যামেরার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান।

আবাসিক হোটেল মালিক সমিতির সভাপতি দীপংকর দেওয়ানের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক নেসার আহম্মেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন পার্বত্য মন্ত্রনালয়ের উপদেষ্টা শাহজাহান মোল্লা, জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু ও স্মৃতি বিকাশ ত্রিপুরা , অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম, সদর সার্কেল সি আর দত্ত, হোটেল মালিক মাঈনুদ্দিন সেলিম ও মাহফুজুর রহমান, সাংবাদিক নন্দন দেবনাথ ও ইয়াছিন রানা সোহেল।

প্রধান অতিথ্রি বক্তব্যে পুলিশ সুপার বলেন, পর্যটকদের নিরাপত্তার জন্য সবরকমের ব্যবস্থা পুলিশ দিবে। তবে বিনোদন করতে গিয়ে যেনো অন্যের বিনোদনে ব্যাঘাত না ঘটে। একটি হোটেলে অভিযান চালানো মানে অন্য সব হোটেল সতর্ক হয়ে যাওয়া। তিনি বলেন, পর্যটক আসবে কিন্তু নিরাপত্তা থাকবে না তা হবেনা। এতে ব্যবসা ক্ষতিগ্রস্থ হয়। নিরাপত্তাহীনতা অর্থনৈতিক কাজে বড় বাধা। তাই দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করতে হবে। পর্যটনকে সর্বাগ্রে অগ্রাধিকার দেয়া জরুরি বলেও মন্তব্য করেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজি আনোয়ার মিয়া বানু, কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ রশীদসহ আবাসিক হোটেল মালিকগণ।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply

%d bloggers like this: