নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সিএইচটি রিজিওনাল জার্নালিস্ট নেটওয়ার্ক এর আত্মপ্রকাশ

সিএইচটি রিজিওনাল জার্নালিস্ট নেটওয়ার্ক এর আত্মপ্রকাশ

Journalist-COverতিন পার্বত্য জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সাংবাদিক নেটওয়ার্ক নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

মঙ্গলবার রাঙামাটির আশিকা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত তিন পার্বত্য জেলায় কর্মরত টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সম্মেলনে এই সংগঠনের আনুষ্ঠানিক ঘোষনা দেয়া হয়। সংগঠনটি পার্বত্য এলাকায় কর্মরত সংবদাকর্মীদের পেশাগত মর্যাদা রক্ষা ও অধিকার আদায়ে প্লাটফরম হিসেবে কাজ করবে বলে জানানো হয়।

বেসকারী উন্নয়ন সংস্থা তৃণমূল,আশিকা ও ইকো উন্নয়ন সংস্থার আয়োজনে এবং ইউএন ডেমোক্রেসি ফান্ডের সহায়তায় পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সাংবাদিকদের এই সম্মেলনের উদ্বোধন করেন রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি ও প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে। Picture-03

বক্তব্য রাখেন আশিকার নিবার্হী পরিচালক বিপ্লব চাকমা, তৃণমূল উন্নয়ন সংস্থার রিপন চাকমা,বান্দরবান প্রেস ক্লাবের ফরিদুল আলম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া প্রমূখ।
সম্মেলনে রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দবানের ৬০জন সাংবাদিক অংশগ্রহন করেন।

সম্মেলনের মাধ্যমে গঠিত পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক জার্নালিস্ট নেটওয়ার্ক এর ৯ সদস্যের কমিটির সদস্যরা হলেন, সুনীল কান্তি দে (আহ্বায়ক ও সভাপতি, রাঙামাটি প্রেসক্লাব),জিতেন বড়ুয়া (সদস্য সচিব ও সভাপতি,খাগড়াছড়ি প্রেস ক্লাব),ফরিদুল আলম (বান্দরবান প্রেসক্লাব),চৌধুরী হারুনুর রশীদ (সহসভাপতি,রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি),শান্তিময় চাকমা (ডেইলি স্টার,রাঙামাটি),মো: জহুরুল আলম (খাগড়াছড়ি প্রেস ক্লাব),মো: আবু তাহের ( খাগড়াছড়ি প্রেসক্লাব),সঞ্জয় বড়ুয়া এবং উষা থোয়াই মারমা। Picture-02

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে মাছের পোনা অবমুক্ত

রাঙামাটির কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের উৎপাদন ও বংশবৃদ্ধির লক্ষে লংগদুতে পোনা অবমুক্ত করা হয়েছে। …

Leave a Reply