নীড় পাতা » ব্রেকিং » সিংহ প্রতীকে লড়বেন ঊষাতন

রাঙামাটি আসনে প্রতীক বরাদ্দ

সিংহ প্রতীকে লড়বেন ঊষাতন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯নং রাঙামাটি আসনে নির্বাচনে অংশগ্রহণকারীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার জেলা প্রশাসকেরে সম্মেলন কক্ষে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

dav

এর মধ্যে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে ভোটের মাঠে থাকবেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার, বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মাঠে থাকবেন সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, এই আসনের আঞ্চলিক দল সমর্থিত হেভিওয়েট স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সাংসদ ঊষাতন তালুকদার থাকবেন সিংহ প্রতীক নিয়ে। এছাড়া জাতীয় পার্টির (জাপা) প্রার্থী পারভেজ তালুকদার লাঙ্গল প্রতীক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জুঁই চাকমা কোদাল প্রতীক, ইসলামী আন্দোলনের জসিম উদ্দিন হাত-পাখা প্রতীক নিয়ে নির্বাচনে মাঠে থাকবেন।

এর মধ্যে বর্তমান সংসদ সদস্য ঊষাতন তালুকদার স্বতন্ত্র হিসেবে নির্বাচন করলেও তিনি সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি। এর আগে দশম জাতীয় সংসদ নির্বাচনে হাতি প্রতীক নিয়ে নির্বাচন করে আওয়ামীলীগের প্রার্থী ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে পরাজিত করে তিনি নির্বাচিত হন।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে ইভিএমের প্রথম ভোট হলো খাগড়াছড়িতে

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনেকটা …

Leave a Reply