নীড় পাতা » ব্রেকিং » সার্টিফিকেট পোড়ালো শিক্ষার্থীরা

সার্টিফিকেট পোড়ালো শিক্ষার্থীরা

humanসরকার চাকরিতে বয়সসীমা বৃদ্ধির দাবিতে রাঙামাটিতে মানববন্ধন করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখা। শনিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি মোঃ রকিবুল হাসান ভূঁইয়ার সভাপতিত্বে এবং অমিতাভ বড়ুয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সুনেন্টু চাকমা, মাসুদ পারভেজ, পম্পি বড়ুয়া, বীপেশ চাকমা, অভিজিৎ বড়ুয়া, হুমায়ুন কবির।

সমাবেশে বক্তারা সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ থেকে বাড়িয়ে ৩৫ করার দাবি রাখেন। তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে সেশন জটের কারণে পড়াশুনা শেষ করতেই প্রায় ২৮ বছর পার হয়ে যায়। অথচ চাকরীতে বয়সের প্রবেশসীমা মাত্র ৩০ হওয়ার কারণে অনেকেই কাক্সিক্ষত চাকরির প্রতিযোগীতায় অংশগ্রহণ করার সুযোগ পায় না। ফলে তারা নিজ মেধা ও যোগ্যতার যাচাই থেকে বঞ্চিত হয়। তারা বলেন, চাকরি চাই না চাকরিতে প্রবেশের বয়সসীমা বৃদ্ধিকরণ এবং প্রকৃত মেধা যাচাইয়ের সুযোগ দিন। কর্মসূচির শেষ পর্যায়ে প্রত্যেকে তাদের নমুনা সার্টিফিকেট পুড়িয়ে ক্ষোভ প্রকাশ করেন। এ সময় তারা বলেন, ৩০ বছর পার হয়ে গেলে এ সার্টিফিকেটের কোনও মূল্য নেই তাই আজ আমরা আমাদের সার্টিফিকেট এর ফটোকপি পুড়িয়েছি। সরকার ২৮ জানুয়ারী, ২০১৬ এর মধ্যে আমাদের দাবি না মানলে পরবর্তী কর্মসূচিতে মূল সার্টিফিকেট পুড়িয়ে ফেলা হবে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply