নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সাবেক ছাত্রলীগ নেত্রী জাহানারা বেগম ডিম্পুর অকাল মৃত্যু

সাবেক ছাত্রলীগ নেত্রী জাহানারা বেগম ডিম্পুর অকাল মৃত্যু

রাঙামাটি জেলা জাসাসের আহ্বায়ক মোঃ আলী হোসেনের স্ত্রী ও সাবেক ছাত্রলীগ নেত্রী জাহানারা বেগম ডিম্পু  বুধবার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম নেয়ার পথে মৃত্যু হয় তার। মাত্র ৩৭ বছর বয়সেই মৃত্যুরে কোলে ঢলে পড়া প্রাণোচ্ছল ডিম্পু ছিলেন রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের মহিলা বিষয়ক সম্পাদক। পরে রাঙামাটি জেলা ছাত্রলীগেরও মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।
শিক্ষাজীবন শেষে তিনি শহরের সংস্কৃতি অঙ্গনের পরিচিতমুখ ও রাঙামাটি বেতারে কর্মরত,রাঙামাটি জেলা জাসাস এর আহ্বায়ক আলী হোসেনকে বিয়ে করে সংসার জীবনে প্রবেশ করেন। ডিম্পু বেশ কিছুদিন ধরে ফুসফুসের বিভিন্ন রোগে ভুগছিলেন।
ডিম্পুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,বিএনপি নেতা লেঃকর্ণেল (অব.) মণীষ দেওয়ান,জেলা জাসাসের সদস্য সচিব আবুল হোসেন বালি,যুগ্ম আহ্বায়ক নাসের খান,জেলা ছাত্রদল সভাপতি আবু সাদাত মোঃ সায়েম।
এদিকে ছাত্রলীগ নেত্রী জাহানারা বেগম ডিম্পুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী,রাঙামাটি কলেজ ছাত্রলীগের সভাপতি সজল দাশ ও সাধারন সম্পাদক আব্দুল জব্বার সুজনসহ সাবেক ছাত্রলীগ নেতারা। শোক প্রকাশ করেছে বাংলাদেশ যুব ইউনিয়ন সাধারন সম্পাদক এম জিসান বখতেয়ারও। ডিম্পুর প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়ে তবলছড়িস্থ তার শ্বশুরালয়ে তাকে শেষবারের মতো দেখতে আসেন শহরের বিভিন্ন শ্রেণী পেশার অসংখ্য মানুষ,স্বজন ও বন্ধুরা। বুধবার মরহুমার জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ের ৭ মণ্ডপে হবে দুর্গোৎসব

শিশিরে শিশিরে শারদে পাতে ভোরের আলো। আশ্বিন বিদায়ের পথে, শিউলি ফুলের মৌ-মৌ গন্ধে মাতোয়ারা চারিদিক। …

Leave a Reply