নীড় পাতা » খেলার মাঠ » সাবেক ক্রিকেটারদের মিলনমেলা রাঙামাটিতে

সাবেক ক্রিকেটারদের মিলনমেলা রাঙামাটিতে

cricketttওদের সময়ে ওরাই ছিল সেরা। ব্যাট হাতে ফুলঝুড়ি আর বল হাতে ছুটাতো আগুনের গোলা। সোনালী অতীতে ব্যাট-বলে দ্যুতি ছড়ানো সাবেক সেইসব ক্রিকেটাররা আবারো রাঙামাটি ষ্টেডিয়াম সরগরম করলো শুক্রবার। রাঙামাটির চিংহ্লা মং চৌধুরী মারী ষ্টেডিয়ামে অনানুষ্ঠানিকভাবে এ মিলনমেলায় সাবেক হয়ে যাওয়া প্রায় ৩০ জন ক্রিকেটার অংশ নেয়।

শীতের সকালে প্রয়াত ক্রিকেটার ও ক্রীড়াসংগঠকদের আত্মার শান্তি কামনা করে নেমে পড়ে ক্রিকেট যুদ্ধে। সাবেক এসব ক্রিকেটাররা ভাগ হয়ে যায় প্রয়াত কুমার সমিত রায় ও খোকন নামক দুটি একাদশ। ৩০ ওভারের ম্যাচে উইকেটের বাধ্যবাধকতা না থাকায় দুই দলেই সমান সংখ্যক ক্রিকেটার অংশ নেয়।

টসে জিতে খোকন একাদশ নির্ধারিত ৩০ ওভারে ১৫ উইকেটের বিনিময়ে ১৮০ রান সংগ্রহ করে। জবাবে সব উইকেট হারিয়ে ১৪৫ রানেই আটকে যায় কুমার সমিত রায় একাদশের ইনিংস। ম্যাচে সাবেক এই ক্রিকেটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যায়। দীর্ঘ অনেকবছর পর ব্যাট বল হাতে মাঠে নামতে পেরে সকলেই খুব খুশি। তাদের সকলেরই একটাই অভিমত প্রতিবছর একটি বা দুটি এমন মিলনমেলার আয়োজন করা গেলে খুব ভালো হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply