নীড় পাতা » ব্রেকিং » সাপছড়িতে পিকনিক বাস উল্টে হেলপারের মৃত্যু

সাপছড়িতে পিকনিক বাস উল্টে হেলপারের মৃত্যু

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি এলাকায় একটি পিকনিক বাস উল্টো একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ২৭ আহতের খবর পাওয়া গেছে।

শুক্রবার সকাল নয়টায় চট্টগ্রামের কর্ণফুলী থেকে রাঙামাটিগামী পিকনিক বাসটি সাপছড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে বাসের হেলপার মারা যান। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি। বাসের যাত্রীরা কর্ণফুলী এক্সপোর্ট প্রসেসিং জোন লিমিটেডের (কেইপিজেড) টেনডেক্স লিমিটেড নামের একটি চায়না ফার্ণিচার কারখানায় কর্মরত।

পিকনিক বাসের যাত্রী মো. সালমান (২৮) জানান, আমরা সকলেই কর্ণফুলী থেকে রাঙামাটিতে বনভোজনে এসেছি। বাসের যাত্রী ছিল ৬০ জনের মত। সকালে রাঙামাটির সাপছড়ি এলাকায় পৌঁছালে হঠাৎ বাস উল্টে গিয়ে একজন নিহত হয়। আহতদের আমরা তাৎক্ষনিক রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে এসেছি ও চিকিৎসা প্রদান করা হচ্ছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শওকত আকবর জানিয়েছেন, ‘আহতদের হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। বেশির ভাগ যাত্রীর শরীরে হালকা কাটাছেড়া হয়েছে।’

এদিকে সকাল সাড়ে দশটায় আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, জেলা সিভিল সার্জন ডা. বিপাশ খীসা। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ১৫ হাজার টাকা বরাদ্দের ঘোষণা দেন জেলা প্রশাসক।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে কভিড-১৯ মোকাবিলায় সভা করলেন পবন চৌধুরী

পার্বত্য রাঙামাটির উপজেলা পর্যায়ে স্বাস্থ্য ব্যবস্থার বর্তমান অবস্থা সর্ম্পকে অবগত হতে সংশ্লিষ্টদের সঙ্গে সভা করেছেন …

Leave a Reply