নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » সাত কেন্দ্র দখলের ষড়যন্ত্রের অভিযোগ বিএনপির

সাত কেন্দ্র দখলের ষড়যন্ত্রের অভিযোগ বিএনপির

DSC_0007রাঙামাটি পৌরসভা নির্বাচনে ২৮টি কেন্দ্রের মধ্যে সাতটি কেন্দ্র নৌকা সমর্থকরা দখল করার অগ্রিম ঘোষণা দিয়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী সাইফুল ইসলাম ভূট্টো। এ লক্ষে বিভিন্ন উপজেলা থেকে অপরিচিত লোকজন সংগ্রহ করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। রোববার বিএনপি কাঠালতলী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষ থেকে এই অভিযোগ জানানো হয়। তিনি অভিযোগ করেন, রিজার্ভ বাজার কেন্দ্রিক ইসলামপুর, পুরান পাড়া, নিউ রাঙামাটি স্কুল, শহীদ আব্দুল আলী একাডেমি, শিশু একাডেমি, সিনিয়র মাদ্রাসা, শাহ হাই স্কুল কেন্দ্র দখল করার অগ্রিম ঘোষণা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার, মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নেতা কর্নেল(অব.) মনীষ দেওয়ান, সদর বিএনপির সভাপতি এডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মো. সায়েমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিএনপির প্রার্থী আরো অভিযোগ করেন, প্রতিদিনই ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলা, কর্মীদের হুমকি, নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা, আপত্তিকর মাইকিংসহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীরা জাল ব্যালট ছাপিয়ে, সিল বানিয়ে বল প্রয়োগ করে ভোট বাক্স ভর্তি করবে বলে প্রকাশ্যে বলে বেড়াচ্ছেন।

তিনি নির্বাচন কমিশনকে নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানিয়ে বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে আবারো জয়লাভ করবো। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তা বুঝতে পেরে কেন্দ্র দখলের নীলনকশা করছে বলে অভিযোগ করেন বিএনপির এই মেয়র প্রার্থী। তিনি বলেন, আমি অনেক অভিযোগ নির্বাচন কমিশনে দিয়েছি। এছাড়া রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের সাথে যোগাযোগ করেছি, তারা আমাকে সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আশ্বস্ত করেছে। আমি তাদের ওপর ভরসা রাখছি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

২ comments

  1. বি এন পি জানে বিজয় হবে আওয়ামীলীগ তাই এত তাল বাহানা

  2. আকবর হোসেন চৌধুরীর গণ জোয়ার দেখে বি , এন , পি প্রার্থীর মাথা খারাপ হয়ে গেছে ।

Leave a Reply

%d bloggers like this: