নীড় পাতা » খাগড়াছড়ি » সাত ইউনিয়নে বিএনপির প্রার্থী চুড়ান্ত

সাত ইউনিয়নে বিএনপির প্রার্থী চুড়ান্ত

18.03খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সাত ইউনিয়নে প্রার্থী চুড়ান্ত করেছে বিএনপি। বিএনপি কেন্দ্রীয় নির্দেশনা মেনেই উপজেলা ও ইউনিয়ন কমিটির মধ্যে আলাপ-আলোচনার ভিত্তিতে শুক্রবার দলের একক প্রার্থী চুড়ান্ত করেছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: বদিউল আলম।

মাটিরাঙ্গার তাইন্দং ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মো: সিরাজুল ইসলাম সিরাজী, তবলছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ইব্রাহীম, বড়নাল ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মো; আবদুল মতিন, গোমতি ইউনিয়নে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি সহ সভাপতি মো: আবুল ফজল ভুইয়া, আমতলী ইউনিয়নে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হাজী মো: ইয়াছিন মোল্লা, বেলছড়ি ইউনিয়নে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুনুর রশিদ এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নে মাটিরাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি প্রবীণ কুমার ত্রিপুরা একক প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে লড়বেন।

মাটিরাঙ্গা উপজেলার সাত ইউনিয়নে দলের একক প্রার্থী চুড়ান্ত করার বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: বদিউল আলম বলেন, প্রার্থী নির্বাচনে তৃনমুলের মতামতকে প্রাধান্য দেয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply