নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সাজেক থানার পথচলা শুরু আজ,যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

সাজেক থানার পথচলা শুরু আজ,যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

DSC00042পার্বত্য জেলা রাঙামাটিতে আরো একটি থানা যুক্ত হচ্ছে আছে। আজ মঙ্গলবার দেশের সবচে বড় উপজেলা বাঘাইছড়ির ভারতীয় সীমান্তবর্তী সাজেক এলাকায় ‘সাজেক থানা’র যাত্রা শুরু হচ্ছে। সকাল সোয়া এগারোটায় থানার উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দীন খান আলমগীর। তার সাথে উপস্থিত থাকবেন পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার,বাংলাদেশ পুলিশের আইজি হাসান মাহমুদ খন্দকার বিপিএম,পিপিএম,এনডিসি,পার্বত্য মন্ত্রনালয়ের সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি,র‌্যাব’র মহাপরিচালক মোঃ মোখলেসুর রহমান বিপিএম,বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেজ্ঞের ডিআইজি মোঃ নওশের আলী পিপিএম,রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল এবং রাঙামাটির পুলিশ সুপার আমেনা বেগম।
সকাল সোয়া এগারোটায় নতুন এই থানা চত্বরে ফলক উম্মোচনের মাধ্যমে যাত্রা শুরু হবে জেলার দ্বাদশতম থানার। এর আগে জেলার ১০ টি উপজেলাতেই একটি করে থানা থাকলেও কাপ্তাই উপজেলায় কাপ্তাই ও চন্দ্রঘোণা নামে পৃথক দুটি থানা ছিলো। বাঘাইছড়ি হবে জেলার দ্বিতীয় উপজেলা যেখানে দুইটি থানা হচ্ছে।

প্রসঙ্গত, আয়তনে দেশের সবচে বড় উপজেলা বাঘাইছড়ির সাজেক উপত্যকা নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্যরে জন্য বিখ্যাত। ক্ষুদ্র নৃগোষ্ঠী পাংখোয়াদের বসত হিসেবেই পরিচিত সাজেক কমলা চাষের জন্যও বিখ্যাত। সাজেক থানা উদ্বোধনের পর এটিই হবে দেশের সবচে প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত থানা।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply