সাজেকের ডায়রিয়া দুর্গতদের পাশে রেড ক্রিসেন্ট

Sajek,-Tran-distribবাঘাইছড়ির সাজেকের দুর্গম শিয়ালদাহ ও চাইল্যাতলী এলাকায় ডায়রিয়া আক্রান্তদের জরুরি চিকিৎসা, ওষুধপত্র ও শুকনা খাবার বিতরণ করেছে রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিট।

রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি এম. বখতেয়ার উদ্দিনের নেতৃত্বে একটি প্রাথমিক চিকিৎসা টিম সাজেকে ডায়রিয়া আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান ও ঔষধপত্র বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পরিষদের সদস্য সান্তনা চাকমা, স্মৃতি বিকাশ ত্রিপুরা, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপ্তিমান চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সুমিতা চাক্মা, বিজিবি সাজেকের ক্যাম্প কমান্ডার, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি এম. বখতেয়ার উদ্দিন, রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক সেক্রেটারি আকবর হোসেন চৌধুরী ও আবু সাদাৎ মোঃ সায়েম, আজীবন সদস্য নূর মোহাম্মদ কাজল প্রমুখ।

উল্লেখ্য, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকের দুর্গম শিয়ালদাহ ও চাইল্যাতলী এলাকায় গত বুধবার বিকেল থেকে ভোররাত পর্যন্ত সময়কালের মধ্যে ডায়রিয়া আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়। আরো অনেকে আক্রান্ত হয়। রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের বাঘাইছড়ি উপজেলা সমন্বয়কারী অলিভ চাকমা প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply