নীড় পাতা » রাঙামাটি » সাজেকের উজো বাজারে প্রতিবাদ সমাবেশ

সাজেকের উজো বাজারে প্রতিবাদ সমাবেশ

Sajek-protibad-somabesh,-10সাজেক নারী সমাজের উদ্যোগে সোমবার সকালে ধর্ষন প্রচেষ্টায় জড়িত বিজিবি সদস্যকে দৃষ্টাস্তমূলক শাস্তি ও শিয়ালদাই বিজিবি ক্যাম্প তুলে নেয়ার দাবিতে সাজেকের উজো বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকাল সাড়ে ১০টার দিকে একটি বিক্ষোভ মিছিল উজো বাজার এলাকা প্রদক্ষিণ করে। মিছিল শেষে বাজারের উত্তর মাথায় সমাবেশটি অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন সাজেক নারী সমাজের সভাপতি নিরূপা চাকমা। এতে বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি মাইকেল চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি নিরূপা চাকমা, সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি থুইক্যসিং মারমা ও সাজেক নারী সমাজের সাধারণ সম্পাদক জোছনা রানী চাকমা। সভা পরিচালনা করেন যুব ফোরাম নেতা রিপন চাকমা।
বক্তারা অবিলম্বে শিয়ালদাই ভূজন কার্বারী পাড়া থেকে বিজিবি ক্যাম্পটি তুলে নেয়া এবং ধর্ষণ প্রচেষ্টায় জড়িত বিজিবি সদস্যের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এছাড়া বক্তারা বান্দরবান ও দিঘীনালার বাবুছড়ায় বিজিবি কতৃক বেদখলকৃত জমি জমির মালিকদের ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছেন।
সাজেক নারী সমাজের সাধারন সম্পাদক জোছনা রাণী চাকমা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply