নীড় পাতা » ব্রেকিং » সাগর-রুনি হত্যার বিচার দাবি

সাগর-রুনি হত্যার বিচার দাবি

DSC00924সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের চারবছর পার হলেও এখনো এই হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার বা বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে রাঙামাটির সাংবাদিকরা বলেছেন, দেশে যে বিচারহীনতার সংস্কৃতি চলছে,এই ঘটনা তারই প্রমাণ।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বের করেন রাঙামাটির গণমাধ্যমকর্মীরা।

রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে এবং এসএ টিভির সাংবাদিক মো: সোলায়মানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন দৈনিক গিরিদর্পন সম্পাদক একেএম মকছুদ আহম্মেদ,দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক,প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে,রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা,রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক নাজিমউদ্দিন,রাঙামাটি সাংবাদিক ফোরামের নেতা ইয়াছিন রানা সোহেল।

সমাবেশে সাগর-রুনি হত্যাকান্ডের বিচারের দাবিতে সাংবাদিকদের দাবির প্রতি সংহতি জানান রাঙামাটি পৌরসভার নবনির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী। তিনি সরকারের কাছে এই নৃশংস ঘটনার সাথে যে বা যারাই জড়িত থাকুক না কেনো,তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply