নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সাগর-রুনি হত্যাকান্ডের বিচার দাবি

সাগর-রুনি হত্যাকান্ডের বিচার দাবি

11-02-14-03সাংবাদিকদের বিভেদ ও অনৈক্যের সুযোগ নিয়ে সরকার সাংবাদিক সাগর-রুনি দম্পতির হত্যাকারীদের গ্রেফতার না করে বিচারকে দীর্ঘসূত্রিতায় ফেলেছে বলে দাবি করেছেন রাঙামাটির সাংবাদিক নেতারা।

মঙ্গলবার মাছরাঙা টেলিভিশন পরিবারের উদ্যোগে সাংবাদিক সাগর রুনির হত্যকান্ডের দুইবছর উপলক্ষ্যে আয়োজিত প্রতিবাদী মানববন্ধনে এইসব কথা বলেন তারা।

রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আয়োজিত মানবনন্ধনে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুনীল কান্তি দের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ,রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ সোলায়মান, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা,দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক,প্রবীন সাংবাদিক ও দৈনিক গিরিদর্পন সম্পাদক একেএম মকছুদ আহম্মেদ।

সমাবেশে বক্তারা বলেন,এই সরকার যদি সাগর রুনি হত্যাকান্ডের কোন সুরাহা করতে না পারে,তবে সরকারের সব ইতিবাচক কাজও ম্লান হয়ে যাবে। তারা সাংবাদিক দম্পতি সাগর রুনির হত্যাকারিরা যতই প্রভাবশালী হোক না কেনো তাদের বিচারের মুখোমুখি করার প্রত্যয় ব্যক্ত করেন এবং বিচার না হওয়া পর্যন্ত সারাদেশে সাংবাদিকদের প্রতিবাদ ও ক্ষোভ অব্যাহত থাকবে বলেও জানান।

তারা সাংবাদিকদের ঐক্য ও সংহতির প্রতি গুরুত্বারোপ করে বলেন,সাংবাদিকদের বন্ধু যেন সাংবাদিকরা,তেমনি শত্রুও সাংবাদিকরা। সাংবাদিকরা যদি নিজেদের বিপদে নিজেরা পাশে না দাঁড়ায় তবে এই পেশা সংকটে পড়বে।

মানববন্ধন ও সমাবেশে রাঙামাটিতে কর্মরত প্রায় সকল সাংবাদিক অংশগ্রহণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply