নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সাংবাদিক জামাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সাংবাদিক জামাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

2014-03-05-1155রাঙামাটিতে সাংবাদিক জামাল উদ্দিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সংবাদকর্মীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় জামাল উদ্দিন হত্যার ৭ম মৃত্যু বার্ষিকীতে রাঙামাটি জেলাপ্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে রাঙামাটির প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি ব্যক্তিবর্গ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন, বিএনপি নেতা অবসরপ্রাপ্ত লে.কর্ণেল মনীষ দেওয়ান, দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক, সংবাদকর্মী সাখাওয়াত হোসেন রুবেল, পাহাড়টোয়েন্টিফোর ডট কম সম্পাদক ফজলে এলাহী, সামশুল আলম, জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্রদল সভাপতি আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, জামালের ছোট বোন সংবাদকর্মী ফাতেমা জান্নাত মুমু।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা সাংবাদিক জামাল হত্যার সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে বিচারের দাবি জানান। সাত বছর পার হয়ে গেলেও সাংবাদিক জামাল বিচার না হওয়ায় বক্তারা ক্ষোভ প্রকাশ করেন। সাগর-রুনিসহ রাঙামাটিতে জামালের বিচার না হওয়াকে সরকারের ব্যর্থতা হিসেবে মনে করেন। সংবাদকর্মীরা নিজেরাই একত্রিত থাকতে না পারায় একটি মহল সবসময় এই সুযোগগুলো নিচ্ছে বলে অভিযোগ করেন বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply