নীড় পাতা » ব্রেকিং » সাংবাদিক জামাল হত্যার বিচার দাবি

সাংবাদিক জামাল হত্যার বিচার দাবি

jamal-01রাঙামাটির সাংবাদিক জামাল উদ্দিন হত্যাকান্ডের বিচারের দাবিতে রাঙামাটিতে মানববন্ধন করেছে রাঙামাটির কর্মরত সাংবাদিকরা।

স্থানীয় দৈনিক গিরিদর্পন ও বার্তা সংস্থা আবাস এর সংবাদকর্মী জামাল উদ্দিন হত্যাকান্ডের নবম হত্যাকান্ড দিবসে রোববার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাঙামাটিতে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া কর্মরত সাংবাদিকরা অংশ নেয়।

মানববন্ধনে দৈনিক গিরিদর্পন সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল আলম, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা।

বক্তারা দীর্ঘ ৯ বছর পরও সাংবাদিক জামাল হত্যাকান্ডের বিচার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

প্রসঙ্গত,২০০৭ সালের এই দিনে রাঙামাটি শহরের পর্যটন হলিডে কমপ্লেক্স সংলগ্ন একটি পাহাড়ে সাংবাদিক জামালের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিবার ও তার সহকর্মীরা এটিকে একটি হত্যাকান্ড হিসেবে অভিহিত করে এর পেছনে কোন কোন স্বার্থান্বেষী মহল জড়িত ছিলো বলে অভিযোগ করে আসছেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply