নীড় পাতা » পাহাড়ের সংবাদ » সাংবাদিকদের সাথে রিজিয়ন কমান্ডারের মতবিনিময়

সাংবাদিকদের সাথে রিজিয়ন কমান্ডারের মতবিনিময়

বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডারের সঙ্গে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় বক্তব্য রাখেন বান্দরবান ৬৯ সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাঈদ সিদ্দিকী। এসময় অন্যান্যের মধ্যে বান্দরবান বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল সাইফুল ইসলাম, সদর জোন কমান্ডার লে. কর্নেল মোঃ ইরফানুল ইসলাম, বিএম মেজর মশিউর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনি’সহ জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাঈদ সিদ্দিকী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা বান্দরবান। এখানকার সম্প্রীতিকে ধরে রাখতে হলে সাংবাদিকদের আগ্রনী ভুমিকা পালন করতে হবে। পৃথিবীতে সেনাবাহিনী ও সাংবাদিক সবসময় বন্ধুপ্রতিম। গনমাধ্যকর্মীর সঙ্গে সেনাবাহিনীর ঐক্য থাকলে একটি দেশ ও জাতির সম্প্রীতি বজায় থাকে।
পরে বিভিন্ন কর্মশালায় ব্যবহারের জন্য রিজিয়ন কমান্ডার মোঃ সাঈদ সিদ্দিকী প্রেসক্লাবের জন্য একটি মাল্টিমিডিয়া প্রজেক্টর প্রদান করেন। প্রেসক্লাবের পক্ষ থেকে কমান্ডারকে একটি ক্রেস্ট উপহার দেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

করোনায় কমেছে স্থানীয় পণ্যের চাহিদা

বছরের পর বছর ধরে পূর্বের ঐতিহ্য ধরে রাখতে বাঁশের তৈরি হস্তশিল্প, তাঁতের তৈরি থামি, চাদর …

Leave a Reply