নীড় পাতা » খাগড়াছড়ি » সাংবাদিকদের নিজের তৃতীয় চোখ দাবি করলেন নতুন ইউএনও

সাংবাদিকদের নিজের তৃতীয় চোখ দাবি করলেন নতুন ইউএনও

18.08.2015_Uno-News.Picপুর্ববর্তী ইউএনও‘র কাজের ধারাবাহিকতা বজায় রাখার ঘোষনা দিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন আমি সকলের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। দায়িত্ব পালনে সাংবাদিকদেরকে অনেক বেশী নিরপেক্ষ থাকার আহবান জানিয়ে তিনি দু‘চোখের বাইরে সাংবাদিকদেরকে তার তৃতীয় চোখ উল্লেখ করে তিনি করেন।

মঙ্গলবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মাটিরাঙ্গা ও গুইমারায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, গুইমারা প্রেস ক্লাবের সভাপতি মো: আবদুল আলী, গুইমারা সাংবাদিক ফোরামের সভাপতি এম সাইফুর রহমান ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক অন্তর মাহমুদ বক্তব্য রাখেন।

কোন ব্যাক্তি, গোষ্ঠিকে আঘাত করে বা পরিস্থিতিকে উস্কে দেয় এমন সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার আহবান জানিয়ে বলেন, সরকারের উন্নয় কাজে সাংবাদিকদের অন্যতম সহযোগী হতে হবে। সমস্যা ও সম্ভাবনাকে নিজেদের লেখনির মাধ্যমে তুলে ধরার আহবান জানিয়ে সমাজের সব অসঙ্গতিগুলো প্রশাসনের নজরে নিয়ে আসার আহবান জানান তিনি।

সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস তার দপ্তর সহ বিভিন্ন দপ্তরের ভুল বা অসঙ্গতিগুলো ধরিয়ে দেয়ার আহবান জানিয়ে বলেন, সাংবাদিকরা চাইলে ছোট একটি বিষয়কে যেমন বড় সমস্যায় রূপ দিতে পারে তেমনি বড় একটি সমস্যাকে ছোট করতে সহযোগিতা করতে পারে। তিনি সকলকেই প্রথমে ভুল সংশোধনের সুযোগ দেয়া উচিত বলে মনে করেন।

প্রসঙ্গত, বিএম মশিউর রহমান ১৩ আগষ্ট পার্বত্য খাগড়াছড়ির বৃহত্তর জনবহুল মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগ দিয়েছেন। ২০০৮ সালে সরকারী চাকুরীতে যোগদানের পর সুনামগঞ্জের এনডিসিসহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি সহকারী কমিশনার ভুমি হিসেবে সরকারের পক্ষ থেকে আইসিটি এ্যাওয়ার্ড পদক লাভ করেছেন। বিএম মশিউর রহমান মাটিরাঙ্গা উপজেলা সদ্য বিদায়ী মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল‘র স্থলাভিষিক্ত হলেন।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply